Advertisement
২০ এপ্রিল ২০২৪
Saswata Chatterjee

অতনুর ‘অচেনা উত্তম’-এ ‘মহানায়ক’ শাশ্বত, ‘মহানায়িকা’ ঋতুপর্ণা? শ্রাবন্তী ‘উত্তম-ঘরণী’?

শ্যুটিং হবে মহানায়কের ব্যবহার করা জিনিস দিয়ে। যে ঘরে মহানায়কের মরদেহ শায়িত ছিল সেই ঘরে শ্যুট করার ইচ্ছে রয়েছে পরিচালকের। 

এবার ‘উত্তমকুমার’ হিসেবে দেখতে পাওয়া যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে

এবার ‘উত্তমকুমার’ হিসেবে দেখতে পাওয়া যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২১ ১৫:৪১
Share: Save:

যিনি ‘ঋত্বিক ঘটক’, তিনিই ‘মহানায়ক’? টালিগঞ্জ বলছে, এই দৃশ্যই নাকি দেখা যাবে আগামী মার্চ থেকে। অর্থাৎ? কমলেশ্বর মুখোপাধ্যায়ের ‘মেঘে ঢাকা তারা’য় কিংবদন্তি পরিচালকের ভূমিকায় অভিনয়ের পরে এবার ‘উত্তমকুমার’ হিসেবে দেখতে পাওয়া যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। সৌজন্যে পরিচালক অতনু বোসের আগামী ছবি ‘অচেনা উত্তম’। আরও চমক, মহানায়িকার ভূমিকায় নাকি বেছে নেওয়া হয়েছে ঋতুপর্ণা সেনগুপ্তকে। ‘উত্তম-ঘরণী’? টলিউডের ‘মিষ্টি মেয়ে’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

অতনুর এই উত্তম-যোগের খবর প্রথম জানিয়েছিল আনন্দবাজার ডিজিটাল। সেই সময়েই শোনা গিয়েছিল, টলিউডেরই কোনও এক ‘চট্টোপাধ্যায়’ অভিনেতাকে দেখা যাবে মহানায়কের ভূমিকায়। খবরে নতুন সংযোজন কতখানি সত্যি? ফোন বন্ধ অতনু, ‘বব বিশ্বাস’-এর। ফোন বেজে গিয়েছে শ্রাবন্তীরও। এর পরেই আনন্দবাজার ডিজিটাল যোগাযোগ করে শাশ্বতের স্ত্রী মহুয়া চট্টোপাধ্যায়ের সঙ্গে। তিনি জানালেন, অভিনেতা এখন পুণেতে। অনুরাগ কাশ্যপের আগামী ওটিটি সিরিজ ‘দোবারা’র শ্যুটিংয়ে ব্যস্ত। ওয়েবে তাঁর সঙ্গে রয়েছে তাপসী পান্নুও। ‘অচেনা উত্তম’-এ মহানায়কের ভূমিকায় অভিনয় প্রসঙ্গে তাঁর মত, ‘‘খবর সঠিক কিনা তা একমাত্র বলতে পারবেন অতনু।’’

খবরের আরও বাকি। এই তিন তারকা ছাড়াও আরও ৭০-৭৩ জন পরিচত মুখ থাকবে ছবিতে। প্রদীপ কুমারের চরিত্রে অভিনয় করবেন মুম্বই তারকা। মহানায়কের জীবন তুলে ধরতে গিয়ে কতটা প্রকাশ্যে আসবে তাঁর অন্দরমহল? জানা গিয়েছে, মহানায়কের বাড়িতে শ্যুটিংয়ের সমস্যা থাকায় সম্ভবত সেখানে শ্যুট হবে না। তবে যে ঘরে মহানায়কের মরদেহ শায়িত ছিল সেই ঘরে শ্যুট করার ইচ্ছে রয়েছে পরিচালকের।

ইতিমধ্যেই নাকি শ্যুটিং স্পট হিসেবে রেকি হয়েছে তোপচাঁচি আর নেতারহাটে। সেখানকার পরিবেশ শ্যুটিং উপযোগী না হওয়ায় তালিকায় রয়েছে দার্জিলিং, টংলিং। শ্যুটিং হবে মহানায়কের ব্যবহার করা জিনিস দিয়ে। উত্তমকুমারের ছেলেবেলা, বেড়ে ওঠা, অরুণ থেকে 'উত্তম'-এ উত্তরণ, মহানায়কের একাধিক সম্পর্ক, সবটাই নাকি দেখানো হবে ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE