Advertisement
০৩ মে ২০২৪
Shreema Bhattcharya

Shreema-Bipul: ধারাবাহিক ‘জয় জগন্নাথ’-এর বিপুলকে আচমকা দেখা গেল নৈশভোজে শ্রীমার সঙ্গে

শ্রীমার আরও একজন ভাল বন্ধু আছেন। তিনি ক্রিকেটার কনিষ্ক শেঠ। বিপুল, কনিষ্কের মধ্যে কে শ্রীমার খুব কাছের?

শ্রীমা ভট্টাচার্য।

শ্রীমা ভট্টাচার্য। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ২৩:০৫
Share: Save:

পর্দায়, পর্দার বাইরে শ্রীমা ভট্টাচার্যের দ্যুতিতে সত্যিই চোখ ঝলসে যাচ্ছে সবার! কী ভাবে?

ধারাবাহিক ‘গাঁটছড়া’য় তিনি ‘দ্যুতি’ হয়ে চমকাচ্ছেন। পর্দার বাইরে মঙ্গলবার রাতে তিনি বিপুল পাত্রের সঙ্গে। বিপুল এই মুহূর্তে কালার্স বাংলার ‘জয় জগন্নাথ’ ধারাবাহিকের মুখ্য অভিনেতা। সেখানে একই অঙ্গে তিনি শ্রীকৃষ্ণ এবং জগন্নাথ। শ্রীমা ক্যামিও অভিনয় করেছিলেন এই ধারাবাহিকে। শ্রীকৃষ্ণের স্ত্রী জাম্ববতীর ভূমিকায়।

কিন্তু কখনও তাঁদের পর্দার বাইরে এ ভাবে দেখা যায়নি। ব্যাপার কি? জানতে আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল বিপুলের সঙ্গে। অভিনেতা একই সঙ্গে মঞ্চাভিনেতাও। তিনি তখন নাটকের মহড়ায় ব্যস্ত। বললেন, ‘‘মাত্র দু’দিনের অভিনয় করেছিল শ্রীমা। মাত্র দু’দিনেই আমরা খুব ভাল বন্ধু।’’ ১৩ মার্চ ছিল বিপুলের জন্মদিন। ব্যস্ততার কারণে ওই দিন দুই বন্ধু দেখা করতে পারেননি! বদলে গত রাতে বন্ধুকে কব্জি ডুবিয়ে খাওয়ালেন ‘জাম্ববতী’ শ্রীমা। মেনুতে ছিল বিরিয়ানি, মাংস, লুচি আরও অনেক কিছু!

দু’জনের সাজও চোখে পড়ার মতোই। পর্দার ‘দ্যুতি’ নৈশভোজে নীলাম্বরী। নীল পোশাকের সঙ্গে চুলের হাইলাইটও নীল! ‘দেব জগন্নাথ’ সেজেছিলেন সাদা টি শার্টে। ছবির আকর্ষণ উভয়ের রসায়ন। সত্যিই কি কিছু আছে? প্রশ্ন ছুড়তেই বিপুলের প্রবল আপত্তি, ‘‘পেশাগত বন্ধুত্ব। আর কিছুই নয়। আমাদের নিয়মিত দেখা, কথা কিছুই হয় না। কিন্তু বন্ধুত্ব রয়ে গিয়েছে।’’ সেই সুবাদেই শ্রীমা দারুণ টি শার্টও উপহার দিয়েছেন তাঁর বন্ধুকে। জানিয়েছেন বিপুল। সঙ্গে খাওয়াদাওয়া। যদিও ‘জগন্নাথ’-এর শ্যুট চলাকালীন নিরামিষ ছাড়া কিচ্ছু খান না, এ কথাও জানাতে ভোলেননি বিপুল।

শ্রীমার আরও একজন ভাল বন্ধু আছেন। তিনি ক্রিকেটার কনিষ্ক শেঠ। ২৬ ফেব্রুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। জন্মদিনের ঠিক আগে একসঙ্গে তোলা সেই ছবি ভাগ করে নিয়েছিলেন কনিষ্ক। শ্রীমাকে জন্মদিনে কী উপহার দিয়েছেন বিপুল? জানা যায়নি। যেমন জানা যায়নি বিপুল, কনিষ্কের মধ্যে কে শ্রীমার খুব কাছের? কারণ, বুধবার সকাল থেকে ‘দ্যুতি’ ফিরে গিয়েছেন পর্দায়। ধারাবাহিকের শ্যুটে। ফোন বেজে গিয়েছে তার মতো। দ্যুতি যে তত ক্ষণে পর্দার ধোঁকাবাজ প্রেমিক রাহুলের মুখোশ খুলতে ব্যস্ত!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shreema Bhattcharya Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE