Advertisement
১৬ মে ২০২৪
Shreyas Talpade Heart Attack

শুটিং শেষে হৃদ্‌রোগে আক্রান্ত অভিনেতা শ্রেয়স তলপড়ে, ভর্তি করানো হয়েছে হাসপাতালে

শ্রেয়সকে মুম্বইয়ের পশ্চিম আন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে।

শ্রেয়স তলপড়ে।

শ্রেয়স তলপড়ে। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ২৩:১৯
Share: Save:

হৃদ্‌রোগে আক্রান্ত হলেন অভিনেতা শ্রেয়স তলপড়ে। তাঁকে মুম্বইয়ের পশ্চিম আন্ধেরির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। সেখানেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। হাসপাতালের তরফ থেকে অভিনেতার স্বাস্থ্য সম্পর্কিত আর কোনও তথ্য দেওয়া হয়নি এখনও।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছেন, বৃহস্পতিবার সারাদিন সুস্থই ছিলেন অভিনেতা। মুম্বইয়ে তাঁর আগামী ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত ছিলেন। ওই ব্যক্তি বলেন, “ছবির সেটে শুটিংয়ের মাঝে সকলের সঙ্গে হাসিঠাট্টা করছিলেন শ্রেয়স। একটি মারপিটের দৃশ্য শুট করার পর তিনি বাড়ি ফিরে যান। এর পর থেকেই তিনি অস্বস্তি বোধ করতে শুরু করেন। স্ত্রী দীপ্তি তলপড়েকে সেই কথা জানান। দীপ্তি তাঁকে হাসপাতালে নিয়ে আসার পথেই হৃদ্‌রোগে আক্রান্ত হন শ্রেয়স।” হাসপাতালের তরফ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার বিকেলে শ্রেয়সকে সেখানে নিয়ে আসা হয়েছে। তাঁর স্বাস্থ্য সংক্রান্ত খবর পরে প্রকাশ করা হবে।

হিন্দি এবং মরাঠি সিনেমাজগতে চেনা মুখ শ্রেয়স। তাঁর দু’দশকের কেরিয়ারে ৪৫টিরও বেশি ছবিতে অভিনয় করেছেন। মুম্বইয়ে তাঁর আগামী ছবি ‘ওয়েলকাম টু দ্য জাঙ্গল’-র শুটিংয়ের কাজ চলছিল। ছবিতে শ্রেয়স ছাড়াও অক্ষয় কুমার, রবিনা টন্ডন, দিশা পাটানি, সুনীল শেট্টি, সঞ্জয় দত্ত ছাড়াও আরও বহু অভিনেতা এবং অভিনেত্রী রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Shreyas Talpade
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE