×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জুন ২০২১ ই-পেপার

২৪ ঘণ্টার ব্যবধানে সোহম চক্রবর্তী করোনা পজিটিভ এবং নেগেটিভ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৩ নভেম্বর ২০২০ ১৭:০৬
সোহম চক্রবর্তী।

সোহম চক্রবর্তী।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, আবার করোনায় আক্রান্ত অভিনেতা সোহম চক্রবর্তী। গত ৩ দিন ধরে পেটের রোগের সমস্যায় তিনি বাইপাসের ধারে একটি হাসপাতালে ভর্তি ছিলেন। সঙ্গে জ্বরও ছিল তাঁর। গতকাল করোনা পরীক্ষা করা হলে তাঁর রিপোর্ট পজিটিভ আসে । সঙ্গে সঙ্গে ইন্ডাস্ট্রিতে খবর ছড়িয়ে যায়। ১৮ নভেম্বর থেকে রাজদীপ ঘোষের ছবিতে প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে সোহমের কাজ শুরু করার কথা ছিল। কিন্তু অভিনেতা অসুস্থ হওয়ার কারণে শ্যুটিং বাতিল হয়ে যায়। সূত্রের খবর অভিনেতা জানান, এ দিন সকালে তাঁর আবার করোনা পরীক্ষা করা হয়েছে। বিশেষ সূত্রের থেকে আনন্দবাজার ডিজিটাল জানতে পারে,তাঁর পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

গত সেপ্টেম্বর মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন সোহম। শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় অল্প কিছু দিনের মধ্যেই সেরে ওঠেন অভিনেতা। সুস্থ হওয়ার পরেই আবার কাজ শুরু করেন তিনি। এই অতিমারিকালেও যে সব অভিনেতারা পুরোদস্তুর কাজ করেছেন, সোহম, অঙ্কুশ, জিৎ তাঁদের মধ্যে অন্যতম। কিন্তু কাজের মধ্যেই খুব কম সময়ের ব্যবধানে দু'বার করোনায় আক্রান্ত হলে সোহম।

মিরাক্কেলের নতুন সিজনেও বিচারকের আসনে দেখা যাচ্ছে সোহমকে। অভিনেত্রী পাওলি দাম এক স্বাক্ষাৎকারে জানিয়েছিলেন, সোহমের সঙ্গে কাজ করতে পেরে যারপরনায় উচ্ছ্বসিত তিনি। পাশাপাশি ছবির কাজও সমান তালে চালাচ্ছিলেন অভিনেতা। হাসপাতাল থেকে ফিরেই কি ফের কাজে নামবেন তিনি? এখন সেটাই দেখার।

আরও পড়ুন: ভুঁড়িকে তুড়িতে উড়িয়ে জিমের সাহসী ছবি পোস্ট করলেন শ্রীলেখা

Advertisement
Advertisement