Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Sreelekha Mitra

Sreelekha Mitra: ভেনিসে গিয়ে বিয়ের প্রস্তাব পেলেন শ্রীলেখা! পাত্র কে?

অবশেষে কি মন গলল শ্রীলেখারও? তিনিও কি এই প্রস্তাবে রাজি?

কলকাতা ছেড়ে সুদূর ভেনিসে শ্রীলেখা মিত্র।

কলকাতা ছেড়ে সুদূর ভেনিসে শ্রীলেখা মিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ২১:৪৭
Share: Save:

কলকাতা ছেড়ে সুদূর ভেনিসে শ্রীলেখা মিত্র। সেখানেই তাঁকে বিয়ের প্রস্তাব দিয়েছেন স্থানীয় রেস্তরাঁর এক সুদর্শন যুবক ‘ওয়েটার’! তাঁর রূপে মুগ্ধ শ্রীলেখাও। কেবল তাঁকে দেখেই এক প্লেট মাছ খেয়ে পাঁচ হাজার টাকা গচ্চা দিয়েছেন তিনি! অবশেষে কি মন গলল শ্রীলেখারও? তিনিও কি এই প্রস্তাবে রাজি? বিদেশ থেকেই আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, ‘‘মাথা খারাপ? কুকুর, নিজের মেয়েকে সামলানোর পর অত ছোট প্রেমিককে সামলাতে পারব না! ও আমার মেয়ে মাইয়্যার প্রেমিক হওয়ার যোগ্য!’’

আদিত্যবিক্রম সেনগুপ্তের ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন কলকাতা’ ছবিতে অভিনয়ের জন্য শ্রীলেখা ১৪ দিন ধরে প্রবাসী। ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে এই ছবি। অভিনেত্রীর সুইৎজারল্যান্ড সফর শেষ। এখন তিনি ভেনিসে। ৭ সেপ্টেম্বর সেখানে দেখানো হবে আদিত্যবিক্রমের ছবি। শ্রীলেখা জানিয়েছেন, ওই দিন তিনি রেড কার্পেটে হাঁটবেন। তার আগে তিনি ঘুরেফিরে দেখছিলেন সুন্দরী শহরকে। ঘুরতে ঘুরতে গত রাতে তিনি খোঁজ পান এই রেস্তরাঁর।

অভিনেত্রীর কথায়, ‘‘খালের পাশে ছিমছাম এই রেস্তরাঁর জানলা দিয়ে পড়ন্ত বিকেলের রোদ গলে গলে পড়ছিল। পানীয় ছাড়াই প্রকৃতির নেশায় আমি বুঁদ।’’ এর পরেই তাঁর সামনে এসে দাঁড়ান ওই সুপুরুষ যুবক। গল্প করেন শ্রীলেখার সঙ্গে। বিয়ের প্রস্তাবও দেন। বলেন, তিনিও রেস্তরাঁর কাজের পাশাপাশি মডেলিং করেন। তাঁর আর শ্রীলেখার জুটি ভাল জমবে। নানা কথার পর জানতে চান, কী খাবেন শ্রীলেখা? অভিনেত্রীও আগুপিছু না ভেবে মাছ খেতে চান। খাওয়াদাওয়া শেষে বিল হাতে আসতেই চোখ কপালে। এক প্লেট মাছের দাম ৬৩ ইউরো!

সঙ্গে সঙ্গে ছবি ভাগ করে শ্রীলেখার ক্ষোভ, ‘‘এই সেই কালনাগিনী মাছ! সুন্দর দেখতে ছেলে দেখে দাম জিজ্ঞেস না করার ফলে এই বিল।’’ লেখার পাশে বেশ ক’টি রাগের চিহ্ন। অভিনেত্রীর অনুরাগীরাও ছাড়ার পাত্র নন। সব দেখেশুনে তাঁদের মন্তব্য, ‘ছেলে দেখতে সুন্দর। মাছটা তো নয়’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE