Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

বাম প্রার্থীর সমর্থনে পটাশপুরে শ্রীলেখা, স্বীকারোক্তি ‘এই কাজের জন্য টাকা নিচ্ছি না’!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ মার্চ ২০২১ ১৮:০২
শ্রীলেখা মিত্র। 

শ্রীলেখা মিত্র। 


কথা রাখলেন শ্রীলেখা মিত্র। ‘রামভক্তদের শাপে’ বুধবার ‘ডাউন’ ছিলেন অভিনেত্রী। কথা দিয়েছিলেন, বৃহস্পতিবারেই ফিরবেন স্বমহিমায়। সেই মতো তিনি আজ পটাশপুরে, বাম প্রার্থী সৈকত গিরির সমর্থনে। টুকটুকে লাল কুর্তিতে নিজেকে সাজিয়ে ছবিও শেয়ার করেছেন। জানিয়েছেন, এই প্রথম সরাসরি ভোটের প্রচারে অংশ নিলেন। সঙ্গে চোখা ক্যাপশন, ‘এই কাজের জন্য টাকা নিচ্ছি না’ ! কিছুদিন আগে গেরুয়া সমর্থক অভিনেত্রী রিমঝিম মিত্রের সঙ্গে এই বিষয় নিয়েই তো তরজায় জড়িয়েছিলেন তিনি? দাবি করেছিলেন, ৭ কোটি টাকায় তারকা প্রার্থী কিনছে বিজেপি!
শ্রীলেখার বামযোগ পুরনো। রাজনীতি বোঝার পর থেকেই লাল শিবিরের সমর্থক শ্রীলেখা। দল তাঁকে নির্বাচনে যোগ দিতে বললেও অভিনেত্রীর সাফ কথা, অভিনয় দুনিয়া থেকে এক্ষুণি অবসর নিতে রাজি নন। পাশাপাশি আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছেন, ‘‘দলবদলুর দলে নই। তাই সক্রিয় রাজনীতিতে অংশ না নিলেও দলের সমর্থনে যে কোনও কাজে আছি।’’ সেই অনুযায়ী চুলে লাল রঙ, রক্তদান শিবিরে যোগদান, প্রতিবাদী মঞ্চে ভাষণ দেওয়া এবং শ্রমজীবি ক্যান্টিনের সমর্থনে মিছিলে অংশ নেওয়া। তবে এর আগে তাঁকে এ ভাবে সরাসরি কোনও প্রার্থীর সমর্থনে পদযাত্রায় অংশ নিতে দেখা যায়নি।
শ্রীলেখার নতুন ভূমিকা চুটিয়ে উপভোগ করছেন তাঁর অনুরাগীরা। তাঁর মন্তব্যের সমর্থনে একাধিক মন্তব্য করছেন তাঁরাও। জনৈক নেটাগরিক যেমন আশ্বস্ত করেছেন অভিনেত্রীকে, ‘যাঁদের টাকাসর্বস্ব দৃষ্টিভঙ্গী, সে উদ্বোধন হোক, খিচুড়ি/কম্বল বিতরণ, উৎসববাড়িতে মুচকি হাজিরা হোক বা অরাজনৈতিক/রাজনৈতিক প্রচার, তাঁদের টাকার অভাব একজীবনে মেটার নয় । এগিয়ে চলুন। শুভেচ্ছা…’।

Advertisement

আরও পড়ুন

Advertisement