Advertisement
০৩ মে ২০২৪
Subhashree Ganguly

রাজ সঙ্গে নেই! ‘বাবলি’র শুটিং সেরে শহরে ফিরে কার সঙ্গে ‘ডেটে’ গেলেন শুভশ্রী?

শুটিং সেরে সদ্য শহরে ফিরেছে ‘বাবলি’র গোটা টিম। আর বা়ড়ি ফিরেই ডে়টে গেলেন শুভশ্রী। তবে রাজের সঙ্গে নয়।

Actor Subhashree Ganguly went on a date with her son yuvan

শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:২২
Share: Save:

‘আবার প্রলয়’-এর সাফল্যের পর দ্বিতীয় ওয়েব সিরিজ়ের কাজে হাত দিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী। বুদ্ধদেব গুহ’র উপন্যাস অবলম্বনে ‘বাবলি’ তৈরি করছেন পরিচালক। এই সিরিজ়ের মুখ্য চরিত্রে রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং আবির চট্টোপাধ্যায়। সিরিজ়ের শুটিং প্রায় শেষের পথে। এই সিরিজ়ের সিংহভাগ অংশের শুটিং হয়েছে উত্তরবঙ্গে। শুটিং সেরে সদ্য শহরে ফিরেছে ‘বাবলি’র গোটা টিম। আর বা়ড়ি ফিরেই ডে়টে গেলেন শুভশ্রী। তবে রাজের সঙ্গে নয়। ‘বিশেষ ডেটের’ সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে দিয়েছেন রাজ-ঘরনি।

উত্তরবঙ্গে ‘বাবলি’র শুটিং চলাকালীন রাজ-শুভশ্রীর মন যে বা়ড়িতেই ছিল, তা বেশ বোঝা গিয়েছিল। ইউভান এবং একরত্তি ইয়ালিনীকে বা়ড়িতে রেখে দু’জনে গিয়েছিলেন। কাজের চাপ থাকলেও রাজ-শুভশ্রীর মনজুড়ে ছিল দুই ছেলে-মেয়ে। সন্তানদের থেকে দূরে থেকে মন কাঁদছিল বাবা-মায়ের। তাই মাঝেমাঝেই ইউভানের ছবি পোস্ট করে শুভশ্রী লিখছিলেন, ‘মিসিং ইউ’। আর তাই বাড়ি ফিরেই ছেলেকে নিয়ে শুভশ্রী চলে গেলেন ডেটে। মেয়ের ছবি প্রকাশ্যে না আনলেও একরত্তির পায়ের না়ড়াচাড়ার ঝলক দেখিয়েছেন তিনি। মেয়েকে আ়ড়ালে রাখতে এখনও তাকে নিয়ে ক্যামেরার সামনে আসেননি শুভশ্রী। তবে শুটিং থেকে ফিরে ছেলেকে নিয়ে বেরোলেন ঘুরতে।

যে ভিডিয়ো ভাগ করে নিয়েছেন শুভশ্রী, সেখানে মা-ছেলেকে পার্কে গিয়ে বিভিন্ন মজার রাইড চড়তে দেখা গেল। বাদ যায়নি খাওয়াদাওয়াও। ফ্রেঞ্চ ফ্রাই দিয়ে রাক্ষসের দাঁত বানিয়ে ছেলের সঙ্গে মজা করলেন শুভশ্রী। এই যে এত দিন ছেলেকে ছেড়ে ছিলেন তিনি, সবটাই যেন একটা সন্ধ্যায় পুষিয়ে নিলেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE