Advertisement
০২ মে ২০২৪
Tollywood

যৌনদৃশ্যের মহড়া দিতেই হবে, উঠতি অভিনেত্রীকে কুপ্রস্তাবের অভিযোগ টলি পরিচালকের বিরুদ্ধে!

উঠতি অভিনেত্রীকে কুপ্রস্তাব টলিপাড়ার পরিচালকের! ফেসবুকে নিজের তিক্ত অভিজ্ঞতা লিখলেন অভিনেত্রী। পরিচালকের সঙ্গে নিজের মেসেজের কিছু স্ক্রিনশট দিয়ে কুপ্রস্তাবের উল্লেখ করেন তিনি। 

সুকন্যা দত্তকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ পরিচালক বাপ্পার বিরুদ্ধে।

সুকন্যা দত্তকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ পরিচালক বাপ্পার বিরুদ্ধে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৯:২৯
Share: Save:

টলিপাড়ায় উঠতি পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ। নতুন পরিচালক বাপ্পা। ফুটবলার মেহতাব হোসেনের জীবনীচিত্র তৈরি করছেন তিনি। ছবির নাম ‘মেহতাব’। শুক্রবার সকালে আচমকাই ফেসবুকে সুকন্যা দত্ত নামের এক অভিনেত্রীর পোস্ট ঘিরে তুলকালাম। ফেসবুকে পরিচালকের সঙ্গে নিজের মেসেজের কিছু স্ক্রিনশট পোস্ট করে যৌন হেনস্থা এবং কুপ্রস্তাবের কথা উল্লেখ করেন তিনি।

সুকন্যা ‘বিজয়িনী’, ‘দীপ জ্বেলে যাই’-এর মতো বেশ কিছু ধারাবহিকে অভিনয় করেছেন। পুজোর আগে পরিচালকের তরফেই প্রথম মেসেজ আসে সুকন্যার কাছে। তাঁর সঙ্গে কাজ করার প্রস্তাব বাপ্পাই দেন, জানিয়েছেন সুকন্যা। নানা ছলে তাঁকে বাইরে দেখা করার কথা বলতেন তিনি, দাবি অভিনেত্রীর। এই ঘটনা ঘটেছে তা-ও হয়ে গেল এক সপ্তাহ হল। তা হলে আইনি সাহায্য না নিয়ে এক সপ্তাহ পরে হঠাৎ ফেসবুক ঘটনার কথা লিখলেন কেন তিনি? আনন্দবাজার অনলাইনের তরফে এই প্রশ্ন করা হলে অভিনেত্রী বলেন, “উনি অনেক বারই আমায় বাইরে দেখা করতে বলেছেন। আমারও অভিনয়ের ইচ্ছে ছিল। সেই জন্য আমি এক দিন ওঁর স্টুডিয়োর বাইরে দেখা করি। স্বল্প দৈর্ঘ্যের ছবি নিয়ে আলোচনার পর আমায় স্কুটি করে গলির মোড় পর্যন্ত পৌঁছে দেন। শুধু তাই নয়, ঘনিষ্ঠ এবং যৌনদৃশ্যে অভিনয়ের মহড়া দেওয়ার দাবি জানান পরিচালক। হয়তো সেটা উনি অনেকের সঙ্গে আলোচনাও করেছিলেন। কারণ বৃহস্পতিবার সে কথা উল্লেখ করে অনেকে নানা ইঙ্গিতে আমার সঙ্গে রসিকতা শুরু করে। তখনই আমার মনে হল, আমার সঙ্গে যা ঘটেছে তা সকলকে জানানো উচিত।”

সুকন্যার সেই ফেসবুক পোস্ট।

সুকন্যার সেই ফেসবুক পোস্ট।

অন্য দিকে সুকন্যার সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন পরিচালক বাপ্পা। আনন্দবাজার অনলাইনকে পরিচালক বলেছেন, “সুকন্যাকে আমি ব্যক্তিগত ভাবে একদমই চিনি না। কেন আমাকে টার্গেট করা হচ্ছে বলতে পারব না। উনি আমার ফেসবুকের বন্ধুও নয়। সদ্য কাজ শুরু করেছি এই ইন্ডাস্ট্রিতে। এমন অপবাদ দিলে তো আমাকে আইনি ব্যবস্থা নিতেই হবে! আজ (শুক্রবার) একটু ব্যস্ত, আগামী কাল আমি থানায় যাব।”

প্রসঙ্গত, সুকন্যা বিবাহিত। তাঁর স্বামী মুম্বইয়ে সঙ্গীত জগতের সঙ্গে যুক্ত। স্ত্রীয়ের সঙ্গে এমন ঘটনায় ঘটায় খুবই উদ্বিগ্ন তিনি। তাঁদের ব্যারাকপুরে একটি রেস্তরাঁ আছে। এই রেস্তরাঁ চালানোর পাশাপাশি শখে অভিনয় করেন সুকন্যা। সদ্য অনুভব কাঞ্জিলালের সঙ্গে একটি গানের ভিডিয়োর কাজ শেষ করেছেন তিনি। পরিচালনায় অনুভবের বাবা অঞ্জন কাঞ্জিলাল। অভিনেত্রীর দাবি, যদি পরিচালক আইনি ব্যবস্থা নেন, সেই মতো ব্যবস্থা সুকন্যাও নেবেন বলে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Casting Couch Tollywood actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE