Advertisement
২১ সেপ্টেম্বর ২০২৪
Rajeev-Charu

স্ত্রীকে ব্লক করলেন সুস্মিতা সেনের ভাই, চারু বলছেন, ‘ওর মতিগতি বুঝছি না’

কিছু দিন আগেই ঘোষণা করে দিয়েছিলেন আলাদা হচ্ছেন দু’জনে। তার পর আবার বনিবনার চেষ্টা করেন। কিন্তু আবারও বিচ্ছেদের পথে চারু-রাজীব।

এ বার কি চারু-রাজীবের বিচ্ছেদ নিশ্চিত?

এ বার কি চারু-রাজীবের বিচ্ছেদ নিশ্চিত?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৮:১৯
Share: Save:

আর সহ্য করতে না পেরে স্ত্রীকে সমাজমাধ্যমে ব্লক করলেন সুস্মিতা সেনের ভাই ছোট পর্দার অভিনেতা রাজীব সেন। স্ত্রী চারু অসোপার দাবি, রাজীব কী করছেন তিনি জানেন না।

এক বার বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত। আবার জোড়াতাপ্পি দিয়ে সংসার। বিবাহিত জীবনের কিস্সা নিয়ে বার বার শিরোনামে আসেন চারু এবং রাজীব। তারকা জুটির কী সমস্যা হচ্ছে? কেউ-ই ঠিক বুঝতে পারছেন না। পরস্পরকে তির ছোড়া লেগেই আছে তাঁদের। কিছু দিন আগেই ঘোষণা করেছিলেন, আলাদা হচ্ছেন দু’জনে। তার পর আবার বনিবনার চেষ্টা করেন। এক ছাদের তলায় থেকে যান দু’টিতে। তবে সূত্রের খবর, দাম্পত্যের তিক্ততা এমন জায়গায় পৌঁছেছে যে দু’জন দু’জনকে আর সহ্য করতে পারছেন না।সমাজমাধ্যমেও ‘আনফলো’ করে দিয়েছেন। শুক্রবার স্ত্রীকে একেবারে ব্লকই করে দিলেন রাজীব। ঠিক কী ঘটছে? নীরবতা ভেঙে মুখ খুললেন চারু।

অভিনেত্রীর কথায়, “আমি ওকে আনফলো করিনি। রাজীবই দিল্লি যাওয়ার পর আমায় ব্লক করেছে। আমি জানিই না ও কোথায় কী করছে।” সত্যিই কি মিটমাট করার কথা ভেবেছেন চারু? জানালেন, চেষ্টা করেছেন দু’জনেই। তবে মনে হয় না কোনও লাভ হচ্ছে।

শুধু তা-ই নয়, সম্প্রতি একসঙ্গে সব ছবিও সমাজমাধ্যম থেকে সরিয়ে দিয়েছেন দম্পতি। আলাদা জীবন শুরু করতে চান দু’জনেই? সেই প্রস্তুতিই কি নিচ্ছেন?

২০১৯ সালে কন্যা জিয়ানার জন্ম তাঁদের কাছাকাছি এনেছিল। তার পর আবারও খড়কুটোর মতো ভেসে গিয়েছেন। চারু জানালেন, সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়ার কথাই ভাবছেন। তাঁর মতে, ‘এটা ঠিক হওয়ার নয়।’ চারুর কথায়, “বিয়ে হয় ঈশ্বরের ইচ্ছায়। কিন্তু আমাদের দায়িত্ব সেটা টিকিয়ে রাখা। আমরা চেষ্টা করেছিলাম। কিন্তু এখন মৃত সম্পর্ক জিইয়ে রাখার প্রয়োজন দেখছি না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rajeev sen charu asopa Social Media
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE