Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sushmita Dey

রাণু মণ্ডলও তাঁর থেকে ভাল, গান গেয়ে চরম কটাক্ষের শিকার ‘বৌমা একঘর’-এর টিয়া

গ্রামে অনুষ্ঠান করতে গিয়েছিলেন সুস্মিতা। সেখানেই ঘটল বিপত্তি। গান গেয়ে দর্শকের কটাক্ষের শিকার অভিনেত্রী। তুলনা করা হল রাণু মণ্ডলের সঙ্গে।

গান গেয়ে কটাক্ষের শিকার সুস্মিতা দে।

গান গেয়ে কটাক্ষের শিকার সুস্মিতা দে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৪:২৭
Share: Save:

“রাণু মণ্ডলও এর চেয়ে ভাল গান গায়”,গান গেয়ে কটাক্ষের শিকার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা দে। টেলিভিশনের বেশিরভাগ অভিনেতারাই গ্রামের বিভিন্ন অঞ্চলে অনুষ্ঠান করতে যান। টেলিভিশনের জনপ্রিয় অভিনেতাদের সামনে থেকে দেখতে পাওয়ার মজাই আলাদা। তেমনই গ্রামের এক মঞ্চে অনুষ্ঠান করতে গিয়েছিলেন ‘বৌমা একঘর’ খ্যাত অভিনেত্রী। সেখানেই ঘটল বিপত্তি। তাঁর গানের ভিডিয়ো মুহূর্তে ভাইরাল। কেউ বলছেন, “জঘন্য গান”, কারও বক্তব্য “রাণুও এর থেকে ভাল গান করে।”

এ প্রসঙ্গে কী বক্তব্য অভিনেত্রীর? আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সু্স্মিতার সঙ্গে। তিনি বলেন, “সত্যিই এমনটা ঘটেছে! যদিও খুব খারাপ লাগছে না। কেউ যদি বলতেন খারাপ অভিনয় করি আমি তা হলে মন খারাপ হত। কিন্তু আমি তো আর পেশাদার গায়িকা নই, তাই এই সব কথা খুব একটা গায়ে লাগছে না।”

প্রসঙ্গত, আগে ‘কলঙ্কিনী রাধা’ গান গেয়েও চরম কটাক্ষের মুখে পড়তে হয় দিতিপ্রিয়া রায়কে। তবে সেই মুহূর্তে পুরো চুপ ছিলেন অভিনেত্রী। তবে সুস্মিতার অন্য ভাবনা। সুস্মিতা জানালেন, এর মধ্যে থেকেও ইতিবাচক মন্তব্যগুলোই বেছে নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Dey Actor Trolled
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE