Advertisement
২২ মে ২০২৪
Alia-Madhuri

প্রথম সন্তানের জন্ম দিতে চলেছেন আলিয়া, হবু মায়ের জন্য বিশেষ উপহার পাঠালেন মাধুরী

জীবনের আরও এক নতুন অধ্যায় শুরু করতে চলেছেন আলিয়া ভট্ট, রণবীর কপূর। বলিপাড়ায় সবাই খুশি। এই উপলক্ষে নায়িকাকে বিশেষ উপহার পাঠালেন মাধুরী।

আলিয়া-রণবীরকে কী উপহার দিলেন মাধুরী?

আলিয়া-রণবীরকে কী উপহার দিলেন মাধুরী?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৩:২০
Share: Save:

সকাল থেকে কপূর বাড়িতে সাজ-সাজ রব। একের পর এক গাড়ি এসে দাঁড়াচ্ছে বাড়ির সামনে। উপস্থিত হচ্ছেন অতিথিরা। সৌজন্যে আলিয়া ভট্টর সাধ। মা হতে চলেছেন আলিয়া। এই আনন্দেই সরগরম আলিয়া এবং রণবীর কপূরের পরিবার। নায়িকাকে সদ্য সাধ খাওয়ালেন মা সোনি রাজদান এবং শাশুড়ি মা নীতু কপূর। এই বিশেষ দিনে অতিথিরাও আলিয়াকে ভরিয়ে দিয়েছেন উপহারে।

আলিয়ার জন্য বিশেষ উপহার পাঠালেন মাধুরী দীক্ষিত। এই মুহূর্তে একটি নাচের রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে রয়েছেন মাধুরী। সেই অনুষ্ঠানেই বিশেষ অতিথি হয়ে এসেছিলেন নীতু কপূর। মঞ্চেই মাধুরী নীতুকে বলেন, “আমি হবু মা-বাবা আলিয়া এবং রণবীরের জন্য একটি বিশেষ উপহার এনেছি।” কী সেই উপহার। অভিনেত্রীর হাতে উপহারস্বরূপ একটি গোপালের মূর্তি তুলে দেন মাধুরী। তা পেয়ে খুবই খুশি হবু ঠাকুমাও। ধন্যবাদ জানাতেও ভোলেননি নীতু।

বৃহস্পতিবার, উজ্জ্বল হলুদ ঘেরওয়ালা কামিজে আলিয়া আর হালকা গোলাপি রঙের শেরওয়ানিতে ধরা দেন রণবীর কপূর। হবু মা-বাবার বিশেষ মুহূর্তের ছবি এই মুহূর্তে ভাইরাল। ছোটবেলার বান্ধবী থেকে শুরু করে বোন শাহীন ভট্ট— উপস্থিত হয়েছিলেন সবাই। এখন শুধুই আসল দিনের অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhuri Dixit Nene. Alia Bhatt Ranbir Kapoor Gift
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE