×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ এপ্রিল ২০২১ ই-পেপার

‘মিষ্টি’ সম্পর্ক? মীরকে আম দই পাঠালেন স্বস্তিকা!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০২ মার্চ ২০২১ ১৫:২২
স্বস্তিকা মুখোপাধ্যায়-মীর আফসর আলি

স্বস্তিকা মুখোপাধ্যায়-মীর আফসর আলি

সিরিয়াস স্বস্তিকা মুখোপাধ্যায়-মীর আফসর আলি? সরস্বতী পুজোয় রংমিলন্তি হয়ে এক ফ্রেমে বন্দি হওয়ার পর মীরকে আম দই পাঠালেন অভিনেত্রী! সেই উপহার পেয়ে আনন্দে আটখানা অভিনেতা-সঞ্চালক। নিজের সামাজিক পাতায় ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে ধন্যবাদও জানিয়েছেন স্বস্তিকাকে, ‘টানা ৩৬ ঘণ্টা না ঘুমিয়ে কাজের পর শরীর-মন জুড়িয়ে দেওয়ার মতোই উপহার'। তার পরেই নিজেকে বলেছেন, ‘ডুব দে এ বার আম দইয়ে!’

দই দিয়ে দুইয়ে দুইয়ে চার করার চেষ্টা না করলেও স্বস্তিকা-মীরের সম্পর্ক যে ‘মিষ্টি মধুর’, অস্বীকার করতে পারছেন না নেটাগরিকেরাও! কী ভাবে? এ বছরের সরস্বতী পুজোয় মীরের পরনে বাসন্তী পাঞ্জাবি। স্বস্তিকার শাড়িতে একই রঙের ছোঁয়া। ওই দিন এক সঙ্গে তোলা ৪টি ছবিই বেশ অন্য রকম। খোদ স্বস্তিকার স্বীকারোক্তি, এই দিনের তোলা ছবিগুলো নাকি স্পেশ্যাল! কেন? ‘আমাদের এক সঙ্গে তোলা কোটি কোটি ছবি আছে। কিন্তু সরস্বতী পুজোয় আমরা পোশাকে যেন আরও অভিন্ন!’ তার থেকেও জোরালো কারণ, এই প্রথম নাকি মীর স্বস্তিকার কথা শুনে ‘ভদ্র-সভ্য’ ভাবে ছবি তুলেছেন!

এর পিছনেও গপ্পো আছে। স্বস্তিকা নাকি মীরকে বলেছিলেন, ছবি তোলার সময় টিপিক্যাল মজার মুখভঙ্গি না করতে। মীর কথা শোনায় দারুণ খুশি তিনি। তারই পুরস্কার এই আম দই? মীরের সামাজিক পাতা বলছে অন্য কথা, সদ্য মীরের রেস্তরাঁ পা দিল ১০ বছরে। মীরের ভাষায়, সেই রেস্তরাঁ নাকি তাঁর ‘ছেলে'। অভিনেতা বন্ধুর ‘ছেলে’র জন্মদিনকে রসালো করতেই সম্ভবত ‘ছেলের বাবা’কে এই উপহার পাঠিয়েছেন ‘কদলীবালা’।

Advertisement
Advertisement