Advertisement
০৪ মে ২০২৪
June Malia

ফের শ্যুটিংয়ে জুন মালিয়া, মেকআপ নিতেই ফ্লোরে চেনা ‘মল্লিকা মল্লিক’!

খুশি রাজনীতিবিদ-অভিনেত্রীও। মেকআপ রুমে সাজ বদলে আবারও তিনি ‘আর্যর মা’।

জুন মালিয়া।

জুন মালিয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২১ ১৭:১৩
Share: Save:

আবার আগের জায়গায়। আবার তিনি 'মল্লিকা মল্লিক'! আবারও লাইট-ক্যামেরা-সাউন্ড-অ্যাকশন শব্দগুলোর মুখোমুখি শাসক দলের প্রার্থী জুন মালিয়া। রাজনীতি তাঁর মুকুটের নতুন পালক। সেই পরিচয় সযত্নে সামলে জুন শ্যুংটিয়ে ফিরলেন সদ্য। সোমবার সন্ধেয় ইনস্টাগ্রামে শেয়ার হওয়া ছবি বলছে, ‘সাঁঝবাতি’র সেট আনন্দে ঝলমলে জুনের প্রত্যাবর্তনে।

খুশি রাজনীতিবিদ-অভিনেত্রীও। মেকআপ রুমে সাজ বদলে আবারও তিনি ‘আর্যর মা’। কপালে বড় টিপ, চওড়া পাড়ের তাঁতের শাড়ি, হাল্কা গয়না। চোখে বয়সের চশমা। চেনা সাজে, চেনা ছন্দে ফিরে জুনও স্বস্তিতে? শ্যুটে ব্যস্ত থাকায় ফোন ধরতে পারেননি। তবে শেয়ার হওয়া ছবি বলছে, তিনি খুশি। তৃপ্তির হাসি তাঁর ঠোঁট জুড়ে। ছবির ক্যাপশনেও তার ছাপ, ‘মল্লিকা মল্লিক ফিরে এসেছে! আবার কাজ। আবার মেগার শ্যুটিং। অনুরাগী, ধারাবাহিকের দর্শকেরা, সাঁঝবাতি-র পরিবার আমায় মিস করছিলেন? আমারও প্রতি মুহূর্তে আপনাদের কথা মনে পড়েছে’।

শুধু ছবি নয়, শ্যুটিং ফ্লোরের টুকরো অংশ তুলে ধরেছেন তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। সেটে বসে নিজস্বী তুলেছেন। মুঠোফোনের ক্যামেরা ঘুরিয়ে দেখিয়েছেন সেটময় ব্যস্ততা। মেদিনীপুরের প্রার্থী জুন। তাঁর ভোট শেষ হয়েছে প্রথম পর্বেই। চলতি মাসের দ্বিতীয় দিন করোনা টিকা নেন স্বামী সৌরভ চট্টোপাধ্যায়কে সঙ্গে নিয়ে। সেই সময় আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছিলেন, আরও আগেই এই টিকা নেবেন বলে ঠিক করেছিলেন। পার্শ্বপ্রতিক্রিয়াজনিত কারণ যাতে তাঁর নির্বাচনী প্রচারে বাধা না হয়, তাই দেরিতে কোভিড টিকার প্রথম ডোজ নিলেন।

মেদিনীপুরের ভূমিকন্যা জুন। তাঁর দাবি, এলাকায় একেবারে অপরিচিত নন তিনি। কথায় কথায় জানান, ‘‘আমার ধারাবাহিক মেদিনীপুরের মেয়ে-বৌরা দেখেন। অনেকেই ‘আর্যর মা’ বা ‘চারুর শাশুড়ি’ হিসেবে উল্লেখ করেছেন। ওখানকার মহিলারা আমার দুটো পেশাকেই ভালবাসেন। তাঁদের অনুরোধ, একই সঙ্গে অভিনয় এবং রাজনীতিতে ওঁরা আমায় দেখতে চান। কোনও একটিতে নয়। ওঁদের এই ইতিবাচক মনোভাব আমায় ছুঁয়ে গিয়েছে। আমার বল-ভরসাও বাড়িয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress June Malia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE