×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৫ জানুয়ারি ২০২১ ই-পেপার

গায়ে হলুদে ননদদের নিয়ে জমিয়ে নাচলেন তৃণা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা০১ ডিসেম্বর ২০২০ ২০:১৫
তৃণা সাহা।

তৃণা সাহা।

হোক পর্দার বিয়ে। নতুন বছরে তিনিও তো সত্যিকারের সাতপাক ঘুরবেন! সেই আনন্দে পর্দায় নিজের গায়ে হলুদের অনুষ্ঠান মিটতেই ‘রিল’ ননদদের নিয়ে এক চোট নেচে নিলেন তৃণা সাহা। স্টার জলসা খুললেই এখন বিয়ের পর বিয়ে। এক দিকে মহা সাড়ম্বরে চলছে মোহর আর শঙ্খের সম্প্রদান। অন্য দিকে, সৌজন্যের গায়ে ছোঁয়ানো হলুদ গুনগুনের গায়ে। ধুমধাম করে হলদি পর্বও সারা ‘খড়কুটো’য়।

রিল আর রিয়েল লাইফের বিয়ে গায়ে গায়ে পড়তেই কি এত উত্তেজনা ‘গুনগুন’ ওরফে তৃণার? সম্ভবত সেই জন্যেই শ্যুটিংয়ের ফাঁকে ‘বিহাইন্ড দ্য সিন’-এ গার্লস গ্যাং নিয়ে ‘ক্যুইন’-এর ‘লন্ডন ঘুমকদা’ গানের সঙ্গে তুমুল নেচেছেন। পাঞ্জাবি পপ গানের নাচে ছিল বলিউডি ঠুমকা, পাঞ্জাবি ভাঙড়া।

শোলার ফুল, জরির ফিতেয় ঝলমল করছে নকল গায়ে হলুদের সেট। সবুজ টুনি বাল্বের রোশনাইয়ে বিয়েবাড়ি জমজমাট। সেই আবহে লাল পাড় হলুদ তাঁতের শাড়িতে ‘গুনগুন’ নিজের মতোই অনায়াস। হাতে শাঁখা-পলা, সোনার বালা। কানে, গলায়, সিঁথিপাটিতে ফুলের মোটিফ দেওয়া জড়োয়া সেট। আগের এক সাক্ষাৎকারে তৃণা জানিয়েছেন, দুটো বিয়ে কাকতালীয় ভাবে পরপর। কিন্তু তিনি এনজয় করছেন পুরোটাই।

Advertisement

আরও পড়ুন: বিয়ে গোপন করা, ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক, ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক তাঁর ‘স্বামী’

তৃণা আরও জানিয়েছেন, ‘‘গোটা টিম লীনা গঙ্গোপাধ্যায়, শৈবাল বন্দ্যোপাধ্যায়ের কাছে ছুটির আগাম দরখাস্ত দিয়ে রেখেছেন। আমার বিয়েতে হইচই করবেন বলে। ‘বাবিন’ মানে কৌশিক রায় বলেই দিয়েছেন, আমার বিয়ের দিন শ্যুটিং করবেন না!’’

৪ ফেব্রুয়ারি বিয়ে। ১৪ ফেব্রুয়ারি গ্র্যান্ড রিসেপশন। মা-বাবা অভিনেত্রীকে নিয়ে গিয়ে ইতিমধ্যেই লাল বেনারসী আর গয়না কিনে দিয়েছেন। তৃণাও মাকে শাড়ি কিনে দিয়েছেন। আপাতত ও টুকুই হয়েছে।

আরও পড়ুন: হিন্দি বলতে না পারায় ফিল্ম থেকে বাদ দেন জন, তাঁরই নায়িকা হয়ে ‘বদলা’ নেন ক্যাটরিনা

সঙ্গীত, মেহেন্দি, হলদি-তে কী পরবেন, কিচ্ছু ঠিক হয়নি। রিলের বিয়ের শ্যুটিংয়ে নাস্তানাবুদ তৃণার কাজ যখন শেষ হচ্ছে ডিজাইনারের বুটিক, শাড়ির দোকান ততক্ষণে বন্ধ। ডিজাইনাররা অনেক ধরনের পোশাকের ছবি তাই পাঠিয়ে রেখেছেন। সেটুকু বাছারও সময় পাচ্ছেন না তৃণা!

Advertisement