Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিয়ে গোপন করা, ৪ পুরুষের সঙ্গে সম্পর্ক, ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক তাঁর ‘স্বামী’

চলতি সিজনে এজাজ খানের সঙ্গে পবিত্রার ঘনিষ্ঠতা একাধিকবার চর্চার বিষয় হয়ে উঠেছে।  এজাজ তাঁর বাবার সঙ্গেও পবিত্রার দেখা করানোর কথা বলেন প্রকাশ্

নিজস্ব প্রতিবেদন
মুম্বই ০১ ডিসেম্বর ২০২০ ১৯:৩৪
পবিত্রা পুনিয়া।

পবিত্রা পুনিয়া।

‘বিগ বস’-এর ঘেরাটোপ থেকে বেরোতেই বিতর্ক ঘিরে ধরল অভিনেত্রী পবিত্রা পুনিয়াকে। সম্পর্কে
বিশ্বাসঘাতকার অভিযোগ উঠল অভিনেত্রীর উপর।

সুমিত মহেশ্বরী নামক হোটেল ব্যবসায়ীর দাবি, পবিত্রার সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল এবং বিবাহ বন্ধনে আবদ্ধ থাকাকালীন চার বার অন্য পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পবিত্রা। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিবাহিত হওয়া সত্ত্বেও পবিত্রা অভিনেতা পরশ ছাবড়া এবং প্রতীক সহজপালের সঙ্গে সম্পর্কে ছিলেন। এ ছাড়াও ইন্ডাস্ট্রির বাইরে এক পুরুষের সঙ্গেও পবিত্রতার ঘনিষ্ঠতা ছিল বলে দাবি করেন তিনি।

প্রসঙ্গত, অতীতে পরশও বিশ্বাসঘাতকতার অভিযোগ এনেছিলেন পবিত্রার বিরুদ্ধে। ‘বিগ বস’-এর ১৩ তম সিজনে তিনি অংশগ্রহণ করেছিলেন। পরশ দাবি করেছিলেন, বিবাহিত হওয়া সত্ত্বেও সে কথা পবিত্রা তাঁর থেকে লুকিয়েছিলেন। সত্যি সামনে আসার পরেই তিনি পবিত্রার সঙ্গে সম্পর্ক শেষ করেন।

আরও পড়ুন: মৃত্যু এবং তাঁর শেষ ইচ্ছার কথা কেন শেয়ার করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়?

Advertisement

এই প্রসঙ্গে সুমিতে বলেন, “আমি জানতাম না পরশ এবং পবিত্রার সম্পর্ক ছিল। আমি পরশকে মেসেজ করেছিলাম। বলেছিলাম, আমি ওকে ডিভোর্স দেওয়ার পর তুমি ওকে বিয়ে করতে পার। আমাদের সম্পর্কের সঙ্গে আমার পরিবার জড়িয়ে রয়েছে। আমার হাতে এখনও ওর নামের ট্যাটু করা আছে। আমার দিক থেকে এখনও কিছু বদলায়নি।”

আরও পড়ুন: হিন্দি বলতে না পারায় ফিল্ম থেকে বাদ দেন জন, তাঁরই নায়িকা হয়ে ‘বদলা’ নেন ক্যাটরিনা

চলতি সিজনে এজাজ খানের সঙ্গে পবিত্রার ঘনিষ্ঠতা একাধিকবার চর্চার বিষয় হয়ে উঠেছে। এজাজ তাঁর বাবার সঙ্গেও পবিত্রার দেখা করানোর কথা বলেন প্রকাশ্যে। শো-তে এজাজ এবং পবিত্রার এই রসায়ন দেখে ব্যথিত সুমিত এবং তাঁর পরিবার। এ কথা জানিয়েছেন সুমিত নিজেই। সুমিত বলেন, পবিত্রা এজাজের সঙ্গে তাঁর সম্পর্ক এগিয়ে নিয়ে যেতে পারেন। কিন্তু আবার নতুন সম্পর্কের জন্য তাঁকে ডিভোর্স দিতে হবে বলে জানান সুমিত।

আরও পড়ুন

Advertisement