×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ মে ২০২১ ই-পেপার

মৃত্যু এবং তাঁর শেষ ইচ্ছার কথা কেন শেয়ার করলেন স্বস্তিকা মুখোপাধ্যায়?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ ডিসেম্বর ২০২০ ১৮:০১
স্বস্তিকা মুখোপাধ্যায়।

স্বস্তিকা মুখোপাধ্যায়।

‘মোহ এবং মায়া, দুইই কি টুটিল?’ এক দিকে তিনি ‘পাতাল লোক’-এর সেরা সহ অভিনেতার নমিনেশন পেয়েছেন। নতুন বাংলা ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করেছেন। তার পরেও কেন নিজের মৃত্যু, শেষ ইচ্ছে নিয়ে মুখ খুললেন স্বস্তিকা মুখোপাধ্যায়?
অভিনেত্রীর সাম্প্রতিক টুইট ফের ধাঁধাঁয় ফেলেছে নেটাগরিকদের। দিন কয়েক আগে অভিনেত্রী একটি টুইটে জানিয়েছিলেন, নতুন বাংলা ওয়েব সিরিজে দেখা যাবে তাঁকে। সোমবারই তার ঘোষণা করেন অভিনেত্রী। ‘হইচই’ ওটিটি প্ল্যাটফর্মে কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত ‘মোহমায়া’ সিরিজে দেখা যাবে তাঁকে। নতুন সিরিজে আরও এক নারী-কাহিনি। এবং আবারও সেই চরিত্রে তিনি।
দুটো ছবিও শেয়ার করেছেন স্বস্তিকা। একটি ছবিতে আল্পনায় লেখা ‘মোহমায়া’। আর একটিতে রুপোর ভারী চুটকি পরা আলতায় রাঙা তাঁর পা।
বিস্ফোরণ তার পরেই, ‘আর কিছু হোক না হোক, আমি মরে গেলে তোমরা জমিয়ে আমার রেট্রোস্পেকটিভটা করে দিও..!’

Advertisement



আরও পড়ুন: নাবালিকা বয়সে গার্হস্থ্য হিংসার শিকার, পরিচারিকা থেকে বোল্ড সুপার স্টার সিল্কের মৃত্যু আজও রহস্যেই

ক্যাপশনের এই লেখা দেখেই আক্কেলগুড়ুম নেটাগরিকদের। এ কী লিখছেন স্বস্তিকা? অভিনেত্রী এর পরেই ট্যাগ করেছেন ‘হইচই’-এর কর্ণধার মহেন্দ্র সোনিকে, ‘ভ্যারাইটি গ্যালারি। অন্য কারওর এতটা হবে না মনে হয়।’


ছোট পর্দা থেকে যাত্রা শুরু করে বড় পর্দা হয়ে ওয়েব সিরিজেও নিজের দক্ষতাতেই জনপ্রিয় স্বস্তিকা। নানা স্বাদের চরিত্র করেছেন। নিজেকে ভাঙতেও ভয় পাননি। তেমনই চরিত্র অনুযায়ী তাঁর লুকস, নানা ধারার ছবি। হয়তো মজা করে টুইটে সে কথাই বলতে চেয়েছেন।
যতই অভিনয়ে ব্যস্ত থাকুন, মা-বাবার চলে যাওয়া কিন্তু স্বস্তিকাকে কুরেকুরে খায়। সোমবার আরও একটি টুইট শেয়ার করেছেন তিনি। সেখানে যে সব আপনজন তাঁকে ছেড়ে চলে গিয়েছেন তাঁদের নামের তালিকা দিয়েছেন। আর বলেছেন, মা-বাবা ছাড়া আরও যাঁরা তাঁকে ছেড়ে চলে গিয়েছেন, তাঁদের ফোন নম্বর আজও মুছতে পারেননি মুঠোফোন থেকে। রিং করলে যদিও শুনতে পান, এই নম্বরের কোনও অস্তিত্ব নেই।

আরও পড়ুন: বাস্তবেও ‘উজান’ বিবাহিত? কবে ছেলে হল তাঁর?

Advertisement