×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৯ জুন ২০২১ ই-পেপার

বাস্তবেও ‘উজান’ বিবাহিত? কবে ছেলে হল তাঁর?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ ডিসেম্বর ২০২০ ১৬:৩৩
শন বন্দ্যোপাধ্যায়।

শন বন্দ্যোপাধ্যায়।

‘এখানে আকাশ নীল’-এর একদম শেষ পর্বে ‘বাবা’ হয়েছিলেন ‘উজান’ শন বন্দ্যোপাধ্যায়। কিন্তু সে তো পর্দায়। এ যে ঘোর বাস্তব! ফুটফুটে ছেলে কোলে ছবি তুলেছেন অভিনেতা। সেই ছবি ইনস্টাগ্রামে পোস্টও করেছেন। ছবিতে দু’জনেই চুটিয়ে মাঞ্জা দিয়েছেন। শন বরাবর চূড়ান্ত রোম্যান্টিক জিনস শার্ট, প্যান্টে। একরত্তির পরনেও জিন্স, সাদা গেঞ্জি আর বুক খোলা হলুদ-কালো শার্ট! খুদের মুখ ভরা হাসি বলছে, কালে-দিনে ইনিও শনের মতোই ‘লেডি কিলার’ হবেন!

মাত্র এক ঘণ্টায় ছবিতে ছ’হাজারের উপর লাইক। সঙ্গে প্রশ্ন, বাস্তবেও ‘উজান’ বিবাহিত? কবে ছেলে হল তাঁর?

আপাতত এই কৌতূহলে নেটপাড়া সরগরম। এই নিয়ে ধোঁয়াশা রেখে দিয়েছেন অভিনেতা নিজেই। ক্যাপশনে জানিয়েছেন, ‘বাবা ছাড়া ইভানকে হাসানো মোটেই সহজ নয়।’ ছবিতে শনের বাঁ আঙুলে প্ল্যাটিনামের এনগেজমেন্ট রিং স্পষ্ট!

Advertisement

A post shared by Sean Banerjee (@seanbanerjee.sb)

আরও পড়ুন: শিবসেনায় যোগ দিলেন ঊর্মিলা মাতন্ডকর

কে এই ইভান? ছেলে না ভাইপো?

শন ক্রিয়েশনের মন্তব্য, ‘এই ছবিটা দেখার জন্য এত দিন অপেক্ষা করেছিলাম! অবশেষে মোস্ট ওয়ান্টেড ছবি ছবি শেয়ার করলে। তোমার কোলে ইভানকে কেমন লাগে? দেখার জন্য ছটফট করছিলাম। তোমাদের দু’জনকেই ভীষণ মিষ্টি দেখতে লাগছে। মন ভাল হয়ে গেল।’

আরেক নেটাগরিকের পোস্ট, ‘দেখার মতো, কাকা-ভাইপোর জুটি।’

আরও পড়ুন: মিঠুন আর দেব এই প্রথম একসঙ্গে, সঙ্গে মনামী, স্টার জলসার নতুন চমক

শনকে ফোনে পাওয়া যায়নি। তাই একরত্তি তাঁর ছেলে না ভাইপো? তারও সদুত্তর মেলেনি। আচমকা ধারাবাহিক শেষ হওয়ার ক্ষোভ এখনও না মুছলেও শনের এই ছবি যেন ক্ষতের উপর মিষ্টি প্রলেপ!

Advertisement