Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Adah Sharma

অদাকে হুমকি পাঠানো ব্যক্তি এখন পুলিশের জালে! কী মাসুল দিলেন অভিনেত্রী?

কী ভাবে পরিস্থিতি সামলেছিলেন অদা? জানালেন, ‘দ্য কেরালা স্টোরি’ থেকেই শিক্ষা নিয়েছেন। সমাজমাধ্যমে অদা জানান, তাঁর ফোন নম্বর ফাঁস হয়ে যাওয়ার ঘটনায় ছবিরই এক দৃশ্যের কথা মনে পড়ে যায় তাঁর।

Actress Adah Sharma

কী ভাবে পরিস্থিতি সামলেছিলেন অদা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ২০:১৫
Share: Save:

সুদীপ্ত সেন পরিচালিত ‘দ্য কেরালা স্টোরি’ যতই বিতর্কে থাকুক, ছবিতে অভিনয় করে মন জিতে নিয়েছেন অভিনেত্রী অদা শর্মা। বাংলার সব প্রেক্ষাগৃহে দেখানো না হলেও বক্স অফিসের অঙ্কে দুশো কোটির গণ্ডিও পেরিয়ে যেতে চলেছে ছবিটি। সেই আবহেও নানা সমস্যার মুখোমুখি হতে হয়েছে অদাকে। তাঁর ফোন নম্বর সম্প্রতি ফাঁস হয়ে গিয়েছিল অনলাইনে। ক্রমাগত হুমকি এবং বার্তা পেতে থাকেন তিনি। সেই ভয়াবহ অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন অদা এক সাক্ষাৎকারে।

কী ভাবে পরিস্থিতি সামলেছিলেন অদা? জানালেন, ‘দ্য কেরালা স্টোরি’ থেকেই শিক্ষা নিয়েছেন। সমাজমাধ্যমে অদা জানান, তাঁর ফোন নম্বর ফাঁস হয়ে যাওয়ার ঘটনায় ছবিরই এক দৃশ্যের কথা মনে পড়ে যায় তাঁর। সেই দৃশ্যে একটি মেয়েকে জনসমক্ষে উপহাস, বিদ্রুপ করা হয়েছিল তার ফোন নম্বর ফাঁস করে দিয়ে।

অভিনেত্রী দুশ্চিন্তা প্রকাশ করে লেখেন, “যদি কোনও সাধারণ মেয়ের ফোন নম্বর বিকৃত ছবি-সহ ফাঁস করা হয়, সে কী করবে!”

যদিও অদা এখন খানিকটা নিশ্চিন্ত। যিনি অদার ফোন নম্বর ছড়িয়ে দিয়েছিলেন, পুলিশ তাঁকে চিহ্নিত করতে পেরেছে। তাঁর আরও কিছু কার্যকলাপেরও হদিস পেয়েছে পুলিশ। আপাতত ডিঅ্যাক্টিভেট করা হয়েছে ওই ব্যক্তির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট।

অদা পুলিশকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ফোন নম্বর পরিবর্তন করা ছাড়া আর কোনও মাসুল দিতে হল না তাঁকে এ যাত্রায়। তিনি টুইট করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন সেই সুখবর। লিখেছেন, “অভিনন্দন, আপনাদের প্রিয় ‘দ্য কেরালা স্টোরি’ রোজ নতুন নতুন নজির গড়ে চলেছে। কেউ একজন আমার ফোন নম্বর ফাঁস করে দিয়েছিলেন, অনেক হুমকি ফোন এবং অপ্রীতিকর মেসেজও পেয়েছি। সেই লোকটি ধরা পড়েছে। ধন্যবাদ। পুলিশ জানিয়েছে, আরও কিছু ঘোঁট পাকানোর কাজকর্মেও সে যুক্ত ছিল। আমাকে অবশ্য একটা ছোট মূল্য দিতে হয়েছে। ফোন নম্বরটা বদলাতে হয়েছে।”

অদা খুব ভাল গান করেন, গিটারও বাজান চমৎকার। চর্চার সময়ের একটি নতুন বাদ্যযন্ত্র হাতে ভিডিয়ো পোস্ট করে তিনি লেখেন, “এই উকুলেলেটা আমার জীবনে নতুন এসেছে। অনুশীলনের সময়কার একটি ভিডিয়ো রইল আপনাদের জন্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Adah Sharma Bollywood Actress The Kerala Story
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE