Advertisement
২৩ জুলাই ২০২৪
Vaibhavi Upadhyaya

গাড়ির জানলা দিয়ে বেরিয়ে আসার চেষ্টা করেছিলেন বৈভবী! মৃত্যুর আগের মুহূর্তে কী ঘটেছিল?

হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ ছিলেন বৈভবী। তাঁর মৃত্যুতে শোক সামলে উঠতে পারছেন না সতীর্থরাও। তাঁর মৃত্যুর খবর জানিয়েছিলেন ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়াই।

Vaibhavi Upadhyaya tried to exit from the window of the car; but couldn’t survive

হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ ছিলেন বৈভবী। তাঁর মৃত্যুতে শোক সামলে উঠতে পারছেন না সতীর্থরাও। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১৮:০৮
Share: Save:

গাড়ির জানলা দিয়ে বেরিয়ে আসার প্রাণপণ চেষ্টা করেছিলেন বৈভবী উপাধ্যায়, তবু শেষরক্ষা হয়নি। মাথার আঘাত এতই গুরুতর ছিল যে, মৃত্যুর কোলে ঢলে পড়েন ৩২ বছরের অভিনেত্রী। মাত্র দু’দিন আগের ঘটনা। তবে বিশ্বাস হচ্ছে না বৈভবীর পরিজন থেকে শুরু করে অনুরাগী কারওরই!

হিমাচল প্রদেশের পাহাড়ি রাস্তায় চণ্ডীগড়ের কাছে বাঁক নেওয়ার সময় খাদে পড়ে গিয়েছিল বৈভবীর গাড়িটি। সহযাত্রী ছিলেন বৈভবীর হবু স্বামীও। তাঁর অবশ্য তেমন চোট লাগেনি। আঘাত লেগে মাথায় গভীর ক্ষত তৈরি হয় অভিনেত্রীর। সে দিনের ভয়াবহ দুর্ঘটনার বিশদ বিবরণ দিলেন কুলুর পুলিশ আধিকারিক। জানালেন, গাড়িটি খাদে পড়ে যাওয়ার মুহূর্তে জানলা দিয়ে বেরিয়ে আসার চেষ্টা করেছিলেন বৈভবী। এতেই তাঁর মাথায় চোট লাগে। কোনও কিছুর সঙ্গে মাথা ঠুকে যায়। বঞ্জার সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ ছিলেন বৈভবী। তাঁর মৃত্যুতে শোক সামলে উঠতে পারছেন না সতীর্থরাও। তাঁর মৃত্যুর খবর জানিয়েছিলেন‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের প্রযোজক জেডি মাজেঠিয়াই। তিনি টুইট করে লেখেন, ‘‘আমি স্তম্ভিত খবরটা শুনে।...ও আমার স্মৃতিতে এখনও সারাভাইয়ের জ্যাসমিন হয়েই রয়েছে। অসাধারণ মানুষ ছিল বৈভবী, কিন্তু জীবন যে ভীষণ অনিশ্চিত।”

বৈভবীকে ‘সারাভাই ভার্সেস সারাভাই’ সিরিয়ালের সিজ়ন টু-তে দেখা গিয়েছিল। এ ছাড়াও বহু হিন্দি সিরিয়ালে কাজ করেছেন তিনি। যার মধ্যে ‘আদালত’, ‘সিআইডি’, ‘ক্যায় কসুর হ্যায় আমলা কা’ অন্যতম। ২০২০ সালে ‘ছপক’ ছবিতেও দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মেসির সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। তবে জ্যাসমিনের চরিত্রেই রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন বৈভবী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE