Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bollywood Scoop

বাড়ি কিনতে প্রযোজনা সংস্থা মারফত কোটি কোটি টাকা খরচ, কিনেই বোনকে বিলিয়ে দিলেন আলিয়া

আলিয়া ভট্ট ও শাহীন ভট্ট। পরিচালক-প্রযোজক মহেশ ভট্ট ও সোনি রাজদানের দুই মেয়ে। দুই বোন যেন একেবারে হরিহর আত্মা। সমাজমাধ্যমে ঘন ঘন শাহীনের সঙ্গে ছবি পোস্ট করেন আলিয়া।

Actress Alia Bhatt reportedly buys apartment in Pali Hill worth rupees 38 crores, gifts two houses to sister Shaheen Bhatt.

বোন শাহীন ভট্টকে কোটি টাকার বাড়ি উপহার দিলেন আলিয়া। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ০৮:৫৩
Share: Save:

কর্মজীবনের অন্যতম সেরা সময়ে রয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভট্ট। অভিনয়ের পাশাপাশি হাত পাকিয়েছেন প্রযোজনাতেও। তাঁর প্রযোজিত ‘ডার্লিংস্’ ছবি প্রশংসিত হয়েছে দর্শক ও সমালোচকদের দ্বারা। বলিউডের গণ্ডি ছাড়িয়ে এ বার হলিউডেও পা রাখতে চলেছেন মহেশ ভট্টের কন্যা। তাঁর অভিনীত প্রথম ছবি ‘হার্ট অফ স্টোন’ মুক্তি পেতে চলেছে চলতি বছরেই। পাশাপাশি, চলতি বছরেই মেট গালায় অভিষেক হতে চলেছে বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল স্টুডেন্টের। শুধু কর্মজীবন নয়, ব্যক্তিগত জীবনেও সমান সুখী আলিয়া। সদ্য স্বামী রণবীর কপূরের সঙ্গে প্রথম বিবাহবার্ষিকী পালন করেছেন অভিনেত্রী। মেয়ে রাহাকে নিয়ে এখন ভরা সংসার তাঁদের। জীবনের অন্যতম সেরা মুহূর্তে পরিবারের আরও এক প্রিয় সদস্যের জন্য দামি উপহার কিনলেন আলিয়া।

সম্প্রতি মুম্বইয়ের পালি হিল এলাকায় একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কেনেন পর্দার ‘গঙ্গুবাঈ’। খবর, ওই অ্যাপার্টমেন্ট কিনতে খরচ হয়েছে প্রায় ৩৭ কোটি ৮০ লক্ষ টাকা। প্রায় ৩৮ কোটি টাকার ওই অ্যাপার্টমেন্টের দাম মেটানো হয়েছে আলিয়া ও তাঁর বোন শাহীনের প্রযোজনা সংস্থা ‘ইটারনাল সানশাইন প্রোডাকশন’-এর তরফে। প্রায় আড়াই হাজার বর্গফুটের ওই অ্যাপার্টমেন্টের জন্য দু’কোটি টাকার বেশি স্ট্যাম্প ডিউটি দিয়েছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, প্রায় ৮ কোটি টাকা মূল্যের আরও দু’টি বাড়ি কিনেছেন আলিয়া। ওই দু’টি বাড়ি বোন শাহীন ভট্টকে উপহার হিসাবে দিয়েছেন আলিয়া। ওই দু’টি বাড়ির স্ট্যাম্প ডিউটি দিতে আলিয়ার খরচ হয়েছে প্রায় ৩১ লক্ষ টাকা। দুই বাড়ির একটি প্রায় ১২০০ বর্গফুটের, অন্যটি প্রায় ৯০০ বর্গফুটের। যদিও সাম্প্রতিক কালের এত দামি কেনাকেটা নিয়ে এখনও মুখ খোলেননি অভিনেত্রী বা তাঁর বোন কেউই।

সোমবার রাতেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় আলিয়া ভট্টকে। একেবারে সাদামাঠা পোশাক ও রূপটান ছাড়াই ক্যামেরার সামনে দাঁড়িয়ে হাসিমুখে ছবিও তোলেন তিনি। খবর, হলিউডে মেট গালায় অংশ নিতেই রওনা হলেন অভিনেত্রী। মে মাসের প্রথম সোমবার অনুষ্ঠিত হতে চলেছে মেট গালা। ওই অনুষ্ঠানে পোশাকশিল্পী প্রবাল গুরুঙের তৈরি করা পোশাকে দেখা যেতে চলেছে আলিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE