×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৬ জুলাই ২০২১ ই-পেপার

Yashrat: সন্তানসম্ভবা সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান, জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছে ‘যশরত’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৪ জুন ২০২১ ১৪:৩৯
নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত।

নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত।

সন্তানসম্ভবা সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। শুক্রবার সকাল থেকেই তাঁর মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ার অন্দরে। নুসরত নিজে যদিও এ নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। তবে তাঁর অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। ১ মাস আগেই এই সুখবর পেয়েছেন তাঁরা।

বিগত কয়েকমাস ধরে টানাপড়েন চলছে নুসরতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তাঁরা। নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, “এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।”

শোনা যায়, ‘এসওএস কলকাতা’ ছবির শ্যুটিংয়ের সময় থেকেই যশের প্রেমে পড়েছিলেন নুসরত। অতঃপর একসঙ্গে সময় কাটাতে শুরু করেছিলেন দু’জনে। এর পরে মরুশহরে দু’জন একসঙ্গে বেড়াতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়। সবাইকে ফাঁকি দিয়ে চুপিচপি অজমের দরগাতেও ঘুরে এসেছিলেন দু’জন। সম্পর্কের প্রথম দিকে কিছুটা রাখঢাক রাখলেও সময়ের সঙ্গে সেই জড়তা কেটেছে। নেটমাধ্যমে একসঙ্গে বিশেষ মুহূর্ত কাটানোর ছবি থেকে নুসরতের ছবির প্রিমিয়ারে যশের জোরালো উপস্থিতি— এ সব কিছুই বুঝিয়ে দিয়েছে পর্দার নায়ক-নায়িকার ব্যক্তিগত জীবনের সমীকরণ।

Advertisement
Advertisement