Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bhagyashree

Bhagyashree-Salman Khan: সলমন কম বয়সি অভিনেত্রীদের সঙ্গে কাজ করেন বলে তাঁর সঙ্গে জুটি বাঁধতে রাজি নন ভাগ্যশ্রী?

সলমন সাধারণত তাঁর থেকে প্রায় ২০ বছরের ছোট অভিনেত্রীদের সঙ্গে জুটি বাঁধেন। তার জন্য তাঁকে কম কটাক্ষ শুনতে হয় না।

‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিতে সলমন এবং ভাগ্যশ্রী

‘ম্যায়নে পেয়ার কিয়া’ ছবিতে সলমন এবং ভাগ্যশ্রী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ২২:২৭
Share: Save:

কঙ্গনা রানাউতের ‘থালাইভি’ ছবিতে কাজ করে অভিনয় জগতে ফিরলেন ‘ম্যায়নে পেয়ার কিয়া’-র নায়িকা ভাগ্যশ্রী। ১৯৮৯ সালে সলমন খানের সঙ্গে ‘ম্যায়নে পেয়ার কিয়া’-তে প্রথম বার অভিনয় করেন ভাগ্যশ্রী। সলমনও সেই ছবিতেই প্রথম নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন। তার আগে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে অভিনয় করলেও ‘ম্যায়নে পেয়ার কিয়া’ তাঁকে খ্যাতির মুখ দেখায়। ছবিটি জনপ্রিয় হয়। তাঁদের জুটি নিয়ে মাতামাতি শুরু হয় বলি-প্রেমীদের মধ্যে। কিন্তু সলমন তার পর ধীরে ধীরে বলিউডে নিজের জায়গা পাকা করে নিলেও ভাগ্যশ্রী তাঁর পরিবারের জন্য অভিনয় ছেড়ে দেন। এখন আবার তিনি নিজের পুরনো পেশা এবং নেশায় ফিরতে চান বলে জানিয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই সলমনের সঙ্গেই ফের কাজ করার সুযোগ নিয়ে মুখ খুললেন তিনি।

সলমনের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলে রাজি হবেন ভাগ্যশ্রী? তিনি বললেন, ‘‘সলমনের সঙ্গে অনেক দিন দেখা হয়নি। তবে এ কথা তো সকলেই জানেন যে সলমন এখন কমবয়সি নায়িকাদের সঙ্গে অভিনয় করেন। তাই এখনই কিছু বলা মুশকিল। কী রকম চিত্রনাট্য আসবে, তার উপরে নির্ভর করছে, কাজ করব কি না।’’

সলমন সাধারণত তাঁর থেকে প্রায় ২০ বছরের ছোট অভিনেত্রীদের সঙ্গে জুটি বাঁধেন। তার জন্য তাঁকে কম কটাক্ষ শুনতে হয় না। সলমনের ‘রাধে’ ছবিতে দিশা পটানির সঙ্গে অভিনয় করেছেন সলমন। দিশার বয়স যেখানে ২৯ বছর, সলমন বয়স ৫৫ ছাড়াল বলে। তা ছাড়া, অনুষ্কা শর্মা, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনম কপূর, প্রমুখের সঙ্গে অভিনয় করতে দেখা যায় তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhagyashree salman khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE