Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৩
Bipasha Basu

বাঙালির মেয়ে, ডাকনাম থাকবে না? কন্যাকে কী বলে ডাকেন, জানালেন বিপাশা

দেবী তো হল মেয়ের ভাল নাম। বাঙালি ঐতিহ্য অনুযায়ী সবার একটি করে ডাকনামও তো থাকে। বিপাশাও তাঁর কন্যার ডাকনাম ভেবে ফেলেছেন। সবার সঙ্গে ভাগ করে নিতে চাইলেন সেই নামটিও।

Actress Bipasha Basu and Karan Singh Grover\\\\\\\'s daughter Devi gets her \\\\\\\'Daak naam\\\\\\\'

সপরিবার বিপাশা বসু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ২১:২৮
Share: Save:

কন্যার মুখের দিকে তাকিয়েই সময় কেটে যায় মায়ের। এত সুন্দর মুখ! দেখে দেখে আশ মেটে না যে। প্রতিনিয়তই একরত্তির সঙ্গে ছবি দেন অভিনেত্রী বিপাশা বসু। ফ্রেমে আসেন তাঁর স্বামী তথা কন্যার পিতা কর্ণ সিংহ গ্রোভারও। এ বার মেয়ের ডাক নাম প্রকাশ্যে আনলেন।

কন্যার মুখ অন্যান্য তারকার তুলনায় আগেই প্রকাশ্যে এনেছিলেন বঙ্গতনয়া বিপাশা। ২০২২ সালের ২২ নভেম্বর পৃথিবীর আলো দেখেছিল বিপাশা-কন্যা দেবী। চলতি বছর এপ্রিল মাসে দেবীর মুখ প্রকাশ্যে আনেন বিপাশা। এখন সমাজমাধ্যমে ছোট্ট দেবীর অজস্র ছবি পাওয়া যায়। কী নাম রেখেছেন, তা-ও জানিয়েছেন অনুরাগীদের। এ বার ফাঁস করলেন আরও এক তথ্য।

দেবী তো হল মেয়ের ভাল নাম। বাঙালি ঐতিহ্য অনুযায়ী সবার একটি করে ডাকনামও তো থাকে। বিপাশাও তাঁর কন্যার ডাকনাম ভেবে ফেলেছেন। সবার সঙ্গে ভাগ করে নিতে চাইলেন সেই নামটিও। কী বলে ডাকছেন তাঁরা কন্যাকে?

সম্প্রতি এক পোস্টে দেবীর ডাকনামটি জনসমক্ষে আনলেন বিপাশা।

দেবীর সঙ্গে নিজের অজস্র ছবি পোস্ট করে ক্যাপশনে বিপাশা জানিয়েছেন, তাঁর কন্যার ডাকনাম ‘মিষ্টি’। এঁকে দিয়েছেন হৃদয়চিহ্ন।

যে ছবিগুলি শেয়ার করেছেন বিপাশা, তাতেও ভারী মিষ্টি দেখাচ্ছে ছোট্ট দেবীকে। তার মাথায় একটি সাদা হেয়ারব্যান্ড। মায়ের দিকে তাকিয়ে হাসছে সে। বিপাশা পরেছেন কালো পোশাক, চোখে রোদচশমা।

বিপাশা লিখেছেন, ‘বাঙালি মেয়ে তার ডাকনাম পেয়েছে’। নামটি রেখেছেন বিপাশার মা, মমতা বসু।

ছবির জগৎ থেকে বিরতি নিয়েছেন বিপাশা। মেয়ের সঙ্গেই এখন সময় কাটে তাঁর। শেষ বার তাঁকে দেখা গিয়েছে ‘ওয়েলকাম টু নিউ ইয়র্ক’ ছবিতে। এই ছবিতে অবশ্য স্বল্পকালীন উপস্থিতি ছিল তাঁর ।

অন্য দিকে, বিপাশার স্বামী কর্ণকে এর পর দেখা যাবে হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE