Advertisement
১৮ জুলাই ২০২৪
Dipika Chikhalia

'ধর্ম' নিয়েই বড় পর্দায় ফিরছেন 'সীতা' দীপিকা চিখলিয়া

দীপিকা মূলত পরিচিতি পান রামানন্দ সাগরের ‘রামায়ণ’ ধারাবাহিকে সীতার চরিত্রে অভিনয় করে

দীপিকা চিখলিয়া।

দীপিকা চিখলিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২১ ১৩:২৭
Share: Save:

শেষ তাঁকে বলিউডে দেখা গিয়েছিল ২০১৯ সালে ‘বালা’ ছবিতে। ফের নতুন ছবিতে দেখা যাবে ‘সীতা’ দীপিকা চিখলিয়াকে। চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকে শুরু হবে শ্যুটিং। এমনটাই জানাচ্ছে মুম্বইয়ের এক সংবাদমাধ্যম।

এ ছাড়াও সম্প্রতি মনোজ গিরির ‘গালিব’ ছবিতে অভিনয় করেছেন দীপিকা। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সেই ছবিও।

দীপিকা মূলত পরিচিতি পান রামানন্দ সাগরের ‘রামায়ণ’ ধারাবাহিকে সীতার চরিত্রে অভিনয় করে। ১৯৮০-র দশকের শেষ দিকে শুরু হওয়া এই ধারাবাহিক প্রায় ১ বছর চলে। এর পর বেশ কিছু হিন্দি ছবিতে অভিনয় করেছিলেন অভিনেত্রী। কেরিয়ারগ্রাফ ঊর্ধ্বমুখী থাকাকালীনই কাজ থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন দীপিকা। ২০১৮ সালে ফের গুজরাতি ছবি ‘নটসম্রাট’-এর মাধ্যমে ক্যামেরার সামনে আসেন অভিনেত্রী।

সূত্রের খবর, দীপিকার নতুন ছবিটির পরিচালনা এবং প্রযোজনার দায়িত্বে রয়েছেন কর্ণ রাজদান। ছবির গল্প আবর্তিত হবে দু'টি ধর্মকে ঘিরে। আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে উত্তরাখণ্ডে ছবির শ্যুটিং শুরু করবেন দীপিকা। প্রথম ভাগের শ্যুটিং শেষ হওয়ার পর মুম্বই ফিরে যাবেন অভিনেত্রী। দ্বিতীয় ভাগের শ্যুটিংয়ের তারিখ চূড়ান্ত হলে ফের শুরু হবে কাজ। ইতিমধ্যেই ছবির জন্য যাবতীয় প্রস্তুতি নিতে শুরু করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Dipika Chikhalia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE