Advertisement
২৪ এপ্রিল ২০২৪
salman khan

Lara-Salman: সলমন আমায় এখনও মধ্য রাতে ফোন করে কথা বলতে চায়: লারা দত্ত

লারা-সলমনের ‘বিশেষ বন্ধুত্ব’

লারা-সলমনের ‘বিশেষ বন্ধুত্ব’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৩:৪২
Share: Save:

মুম্বই সংবাদমাধ্যমের কাছে সলমন খান সম্পর্কে বিস্ময় প্রকাশ করলেন অভিনেত্রী লারা দত্ত। দ্রুত প্রশ্ন উত্তর পর্বে লারার কাছে জানতে চাওয়া হয় তাঁর কোন সহকর্মীর দীর্ঘ দিনের অভ্যাসের কোনও বদল হয়নি? লারা সটান জবাব দেন, “সলমন খান এখনও আমায় মধ্য রাতে ফোন করে। আসলে ওই সময়েই সলমন জেগে থাকে তাই ফোন করে।” লারার এই সোজা জবাব অনুরাগী মহলে সাড়া ফেলে দিয়েছে। লারা আর সলমন কি তবে নিভৃতে আজও সময় কাটান? প্রশ্ন উঠেছে বি টাউনে। যদিও সেই বিষয় লারা কোনও কথা বলেননি।

প্রায় ১৯ বছর ধরে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজ করছেন লারা। ওই সাক্ষাৎকারে তিনি জানান এত দিন ধরে যে ধরনের চরিত্রে কাজ করতে চাইছিলেন, এখন তেমনই কাজ করতে পারছেন তিনি। দ্রুত প্রশ্ন উত্তর পর্বে লারাকে যখন বলা হয় ‘কিং’ শব্দ বলতে তিনি কী বোঝেন? লারা বলেন, “অমিতাভ বচ্চন”। অন্য দিকে মডেল দুনিয়ার প্রসঙ্গ উঠলে তিনি বলেন, “গত ১৮ মাসে মডেল দুনিয়া তো শেষ হয়ে গিয়েছে।”

২০০৩ সালে ‘আন্দাজ’ ছবির মাধ্যমে বলিউডে প্রথম পা দেন লারা। এরপর ‘মাস্তি’, ‘নো এন্ট্রি’, ‘ভাগামভাগ’, ‘পার্টনার’, ‘হাউসফুল’-সহ একাধিক বলিউডের হিট ছবিতে অভিনয় করেছেন।

লারা দত্তের কেরিয়ারের তিন নম্বর ওটিটি সিরিজ ‘কৌন বনেগা শিখরবতী’। এই সিরিজে তিনি নাসিরউদ্দিন শাহ, রঘুবীর যাদব, সোহা আলি খান-সহ আরও অনেকের সঙ্গে কাজ করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Lara Dutt Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE