Advertisement
২৬ এপ্রিল ২০২৪
puja Banerjee

ছেলেকে টেলিভিশন, মোবাইল থেকে দূরে রাখতে কী করেন পূজা?

ছোট্ট কৃশিবকে মোবাইল এবং টেলিভিশন থেকে দূরে রাখতেই এই পন্থা নিয়েছেন তাঁরা।

ছেলে কৃশিব এবং স্বামী কুণালকে নিয়ে পূজা।

ছেলে কৃশিব এবং স্বামী কুণালকে নিয়ে পূজা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২১ ১৯:৩২
Share: Save:

অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের কোলে খাচ্ছে ছেলে কৃশিব। আর তাকে মাতিয়ে রাখতে ‘দিল ধড়কনে দো’ ছবির ‘গল্লা গুড়িয়া’ গানে নাচ করছেন বাবা কুণাল বর্মা। এই দৃশ্য লেন্সবন্দি হয়ে ভেসে উঠল পূজার ইনস্টাগ্রামে।

ছোট্ট কৃশিবকে মোবাইল এবং টেলিভিশন থেকে দূরে রাখতেই এই পন্থা নিয়েছেন তাঁরা। ভিডিয়োটি শেয়ার করে পূজা লিখেছেন, ‘আমরা সবসময়ই আমাদের বাচ্চাকে ফোন, আই প্যাড, টেলিভিশন থেকে দূরে রাখতে চেয়েছিলাম। তার জন্য আমরা ঠিক করেছিলাম ১০০ শতাংশ উজাড় করে দেব এবং যা যা করা সম্ভব করব’। এর পর ছেলের হয়ে কুণালকে ধন্যবাদও জানিয়েছেন পূজা। বাবার নাচ দেখতে নাকি খুবই ভালবাসে ছোট্ট কৃশিব। তাই বেশির ভাগ সময় তাঁকে এ ভাবেই খাওয়ানো হয় বলে জানিয়েছেন পূজা। তার সঙ্গেই অভিনেত্রীর আবেদন, ‘নিজের সন্তানকে যতটা সম্ভব সময় দিন’।

গত অক্টোবর মাসে মা হয়েছেন পূজা। ইতিমধ্যেই বাচ্চা সামলানোর কায়দাগুলো যে তিনি রপ্ত করে ফেলেছেন, তা বলাই বাহুল্য। এর সঙ্গেই চলছে জোর কদমে কাজ। আপাতত 'পাপ ২' ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress puja Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE