Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Rhea Chakraborty

৮ মাস পরে নেটমাধ্যমে ফিরলেন রিয়া, নারী দিবসে নতুন ছবি

কারাগার থেকে মুক্তি পেয়েও পাপারাৎজির ক্যামেরা ছাড়া তাঁকে আর কোথাও দেখতে পাওয়া যায়নি।

অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ১৫:৪৭
Share: Save:

৮ মাস পেরিয়ে গিয়েছে। নিভৃতবাস থেকে আলোর দিকে ফেরার জন্য বেছে নিলেন নারী দিবসের উপলক্ষকেই। ৮ মার্চ মেয়েদের দিন। আন্তর্জাতিক নারী দিবস। সে উপলক্ষে নেটমাধ্যমে ফিরলেন রিয়া চক্রবর্তী। নারী দিবসে নাড়ির টানকে উপেক্ষা করলেন না তিনি। মায়ের হাতে হাত রেখে ফিরে এলেন অভিনেত্রী।

Advertisement

প্রকাশ্যে কঠোর পুরুষতন্ত্রের শিকার হয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া। অভিনেতার মৃত্যুর পরে তাঁকে ‘ডাইনি’ বলা থেকে আরম্ভ করে বাড়ির নীচে জটলা বেঁধে কুকথা বলা, পুরুষ সাংবাদিকদের ভিড়ে হেনস্থা হওয়া, ইত্যাদি বহু ঘটনায় বিধ্বস্ত হয়ে পড়েছিলেন তিনি। সুশান্তের মৃত্যু সংক্রান্ত মাদক মামলায় এক মাসের উপর জেলবন্দি ছিলেন রিয়া চক্রবর্তী। তাঁর ভাই শৌভিক চক্রবর্তীও এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো) হেফাজতে ছিলেন ৩ মাস। শৌভিক ও রিয়ার বিরুদ্ধে অভিযোগ, তাঁরাই সুশান্তকে মাদক সরবরাহ করতেন।

ইনস্টাগ্রামে খুবই সক্রিয় ছিলেন রিয়া। কিন্তু সুশান্তের মৃত্যুর পরে বিভিন্ন সমস্যায় জর্জরিত হয়ে পড়েছিলেন। এই দীর্ঘ ৮ মাসে তাঁর কোনও পোস্ট দেখতে পাওয়া যায়নি। কারাগার থেকে মুক্তি পেয়েও পাপারাৎজির ক্যামেরা ছাড়া তাঁকে আর কোথাও দেখতে পাওয়া যায়নি। তাঁর মা সন্ধ্যা চক্রবর্তী মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন। হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। সোমবার তাঁর মায়ের ঝলকও মিলল।

ইনস্টাগ্রামের সেই ছবিতে দেখা যাচ্ছে, দু’টি হাত একে অপরকে জড়িয়ে রয়েছে। একটি হাত সাজানো গোছানো। নখে রং। চামড়ার টানটান ভাব দেখে বোঝা যাচ্ছে, সে হাত রিয়ার। আর উপরে রয়েছে মায়ের বলিরেখা ভরা একটি হাত।

Advertisement

ছবির ক্যাপশনে লেখা, ‘নারী দিবসের শুভেচ্ছা জানাই নিজেদের। মা এবং আমি। চিরকাল একসঙ্গে। আমার শক্তি, আমার বিশ্বাস, আমার মনোবল, আমার মা'। ছবিতে ভালবাসা জানিয়েছেন হৃত্বিক রোশনের স্ত্রী সুজান খান, শিবানী ও অনুষা ডান্ডেকর-সহ আরও অনেক তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.