Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sambhavna seth

Sambhavna Seth: পরিচারিকাকে অপমান, ক্ষমা চাইলেন অভিনেত্রী এবং তাঁর স্বামী

১৬ জুন সম্ভাবনার ইউটিউব চ্যানেলে ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল। সেখানে বাড়ির পরিচারিকা এবং তাঁর উচ্চারণ নিয়ে হাসিঠাট্টা করতে দেখা গিয়েছিল তারকা দম্পতিকে।

ক্ষমা চাইলেন সম্ভাবনা এবং অবিনাশ।

ক্ষমা চাইলেন সম্ভাবনা এবং অবিনাশ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ২০:৩৪
Share: Save:

কয়েকদিন আগে একটি ভিডিয়োকে কেন্দ্র করে বিতর্কের শিরোনামে উঠে আসেন অভিনেত্রী সম্ভাবনা শেঠ এবং তাঁর স্বামী অবিনাশ দ্বিবেদী। এ বার তার জন্য প্রকাশ্যে ক্ষমা চাইলেন তাঁরা।

১৬ জুন সম্ভাবনার ইউটিউব চ্যানেলে ভিডিয়োটি পোস্ট করা হয়েছিল। সেখানে বাড়ির পরিচারিকা এবং তাঁর উচ্চারণ নিয়ে হাসিঠাট্টা করতে দেখা গিয়েছিল তারকা দম্পতিকে। সম্ভাবনা এবং অবিনাশের সেই পরিচারিকা সম্ভবত আদিবাসী সম্প্রদায়ের। তাঁর ভাষা এবং বাসভূমি নিয়ে অপমানজনক কথা বলছিলেন সম্ভাবনা এবং অবিনাশ। এই ভিডিয়ো পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই অসন্তোষ প্রকাশ করেন নেটাগরিকরা। সম্ভাবনা এবং অবিনাশের তীব্র নিন্দা করেন তাঁরা। এর পরেই নিজের ইউটিউব চ্যানেল থেকে সেই ভিডিয়ো মুছে ফেলেন সম্ভাবনা।

৫ জুলাই ক্ষমা চেয়ে একটি ভিডিয়ো পোস্ট করেছেন তারকা দম্পতি। দু’জনেই স্বীকার করেছেন, সম্ভাবনার মুছে দেওয়া সেই ভিডিয়োয় আদিবাসী সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত দেওয়ার মতো কথাবার্তা বলেছিলেন তাঁরা। সম্ভাবনা বলেন, “আমরা মজার ভিডিয়ো তৈরি করে মানুষকে খুশি করার চেষ্টা করি, হাসানোর চেষ্টা করি। আমরা উদ্দেশ্যপ্রণোদিত ভাবে কোনও মানুষ বা সম্প্রদায়কে আঘাত করতে চাইনি।”

অতীতে মুনমুন দত্ত এবং যুবিকা চৌধুরীও জাতপাত নিয়ে খারাপ মন্তব্য করে প্রকাশ্যে ক্ষমা চেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood sambhavna seth avinash dwivedi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE