Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tiyasa Roy

Tiyasa Roy: স্বামী সুবান রায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায়

ধারাবাহিকে তিয়াসার অগাধ সাফল্যই নাকি দাম্পত্যে তিক্ততা এনে দিয়েছে। সময়ের সঙ্গে স্ত্রীর থেকে দূরে সরে যাচ্ছিলেন তিনি।

তিয়াসা রায় এবং সুবান রায়।

তিয়াসা রায় এবং সুবান রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১৮:৫৫
Share: Save:

স্বামী সুবান রায়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে পারে ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায়ের। টেলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এমন গুঞ্জন। ধারাবাহিকে তিয়াসার অগাধ সাফল্যই নাকি দাম্পত্যে তিক্ততা এনে দিয়েছে। সময়ের সঙ্গে স্ত্রীর থেকে দূরে সরে যাচ্ছিলেন সুবান। তবে বিনোদন জগতে বিচ্ছেদের মরসুমে এই গুঞ্জন যেন ক্রমশ ছড়িয়ে যাচ্ছে।

এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের পক্ষ থেকে তিয়াসাকে যোগাযোগ করলে তিনি বলেন, “এই গল্প তো নতুন নয়। অনেক দিন ধরেই আমাদের নিয়ে এ সব শোনা যাচ্ছে । সত্যিই যদি সে রকম কিছু হয় নিশ্চয়ই সংবাদমাধ্যমকে জানানো হবে।”

কথা প্রসঙ্গে উঠে আসে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের বিষয়। শোনা যাচ্ছে, ‘উমা’ ধারাবাহিকের আগমনের সঙ্গেই নাকি শেষ হবে ‘কৃষ্ণকলি’। তিয়াসা বললেন, “কৃষ্ণকলি ধারাবাহিক এখন শেষ হচ্ছে না। আমার আর সুবানের বিবাহবিচ্ছেদের মতোই এটাও একটা গুঞ্জন।” কিছুদিন আগেই ১ হাজার পর্ব পার করেছে জি বাংলার এই মেগা ধারাবাহিক। ফলে এখনই যে ধারাবাহিক শেষ হবে না, জোর গলায় জানিয়ে দিলেন তিয়াসা।

তিয়াসার ইনস্টাগ্রামের সঙ্গে মেলে না টলিপাড়ার গুঞ্জন। সেখানে স্বামী সুবানের সঙ্গে হাসিমুখে একাধিক ছবি রয়েছে তাঁর। গত বছর দুর্গাপুজোর বরণ থেকে মাঝ রাস্তায় হঠাৎ নিজস্বী— তাঁদের দেখে কোনও বিচ্ছেদের আভাস মেলে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tolywood Suban Roy Tiyasa Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE