Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

Vicky Kaushal-Katrina Kaif: সলমনের সামনে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি কৌশল!

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ জুলাই ২০২১ ১৭:৪১
সলমন খান এবং ভিকি-ক্যাটরিনা

সলমন খান এবং ভিকি-ক্যাটরিনা

সংশয় ছিল তাঁদের সম্পর্ক নিয়ে। প্রেম করছেন নাকি কেবল গুঞ্জন? কিন্তু কিছু দিন আগে সোনম কপূরের ভাই অভিনেতা হর্ষবর্ধন কপূর ভুল করে তাঁদের প্রেমের খবর ফাঁস করে দেন। সেই যুগল— ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল।

অভিনেতা-অভিনেত্রী নিজেদের সম্পর্ক নিয়ে যদিও এক বারও মুখ খোলেননি। কিন্তু এই বিষয়টি আড়াল করার প্রয়াসও খুব বেশি চোখে পড়ে না।

একে অপরের ইনস্টাগ্রাম ছবি ও ভিডিয়ো পছন্দ করেন। এক রঙের পোশাক পরে আলাদা আলাদা করে নিজেদের প্রোফাইলে ছবি দেন তাঁরা। কখনও কখনও ছবি তোলার জায়গা দেখেও বোঝা যায়, এক স্থানে আলাদা ভাবে ছবি তুলেছেন দু’জনে।

Advertisement

চলতি বছরের শুরুতে একই সময়ে কোভিডে আক্রান্ত হয়েছিলেন দু’জন তারকাই। ভিকি ও ক্যাটরিনার কোভিড থেকে সেরে ওঠার খবরও পাওয়া গিয়েছিল পর পর। সে সব কিছুই নেটাগরিকদের চোখ এড়িয়ে যায়নি। এ ছাড়া প্রযোজক-পরিচালক কর্ণ জোহর সরাসরি ক্যাটরিনার সঙ্গে ভিকির নাম নিয়ে খুনসুটিও করেছেন।

এরই মধ্যে একটি ভিডিয়ো নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিয়োর স্থান, কাল নিয়ে সংশয় রয়েছে। কোনও এক পুরস্কার বিতরণীর অনুষ্ঠানে সঞ্চালক হয়েছিলেন ভিকি কৌশল। সেখানে দেখা যাচ্ছে মঞ্চে দাঁড়িয়ে ক্যাটরিনা ও ভিকি। ভিকি মজা করে অভিনেত্রীকে বলছেন, ‘‘ভাল দেখে একটা ভিকি কৌশলকে ধরে বিয়ে করে নিচ্ছেন না কেন?’’ তখনই ক্যামেরার আলো ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সলমন খানের মুখের উপর এসে। বলিউডের সুপারস্টার হেসে ওঠেন। পাশে বসে তাঁর বোন, অর্পিতা। এখানেই শেষ নয়, ভিকি বলতে থাকেন, ‘‘বিয়ের মরসুম চলছে। তাই ভাবলাম, আপনিও বোধহয় বিয়ের কথা ভাবছেন। তাই জিজ্ঞেস করতে ইচ্ছে ...’’ লজ্জার চোটে বাক্য শেষ করতে পারেননি ভিকি।

কিন্তু তখনই সাহায্যের হাত বাড়ালেন সলমন খান। কী ভাবে? ভিকির বাক্যটি শেষ করতে সাহায্য করল সলমনের ছবির গান— ‘মুঝসে শাদি করোগি’। দর্শকাসনে বসে সলমন। এই ঘটনা দেখে হতাশ সলমন নিজের বোনের কাঁধে মাথা রাখেন।

ভিকিকে কী উত্তর দিলেন ক্যাটরিনা?

ক্যাটরিনা প্রত্যাখ্যান করেননি। তিনি কেবল ধীরে ধীরে বলেছেন, ‘‘সাহস নেই।’’

কিন্তু ভিকির কি আদৌ সাহস নেই? হর্ষবর্ধনের ‘ভুল করে’ বলে ফেলা সেই তথ্য অন্তত এই ধারণাটা ভেঙে গিয়েছে। কারণ তাঁরা প্রেম করছেন। এমনকি বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছে বলিপাড়ায়।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement