Advertisement
২৫ এপ্রিল ২০২৪
sushmita sen

Renee Sen: তোমার আসল মা কে? নেটমাধ্যমে প্রশ্নের কী উত্তর দিয়েছিলেন সুস্মিতা-কন্যা

সম্প্রতি ‘সুট্টেবাজি’ শীর্ষক একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন রেনে। নিজের ছবি নিয়ে এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে  কথা বলেছিলেন সুস্মিতা-কন্যা। 

সুস্মিতার সঙ্গে রেনে।

সুস্মিতার সঙ্গে রেনে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১৬:১৪
Share: Save:

সুস্মিতা সেনের কন্যা রেনে সেন। সম্প্রতি তিনি পা রেখেছেন অভিনয় জগতে। আলোকবৃত্তে আসতেই তাঁর ‘আসল মা’-এর পরিচয় নিয়ে উঠেছে প্রশ্ন। সম্প্রতি ‘সুট্টেবাজি’ শীর্ষক একটি স্বল্প দৈর্ঘ্যের ছবিতে অভিনয় করেছেন রেনে। নিজের ছবি নিয়ে এক সাক্ষাৎকারে এই প্রসঙ্গে কথা বলেছিলেন সুস্মিতা-কন্যা।

বিভিন্ন সময় নিজের জন্ম পরিচয় নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হয়েছেন রেনে। তিনি বলেছিলেন, “ইনস্টাগ্রামে আমার মায়ের আসল পরিচয় নিয়ে আমাকে প্রশ্ন করা হয়েছিল। আমি তাঁদের কাছে জানতে চাইছিলাম, আসল মায়ের সংজ্ঞাটা ঠিক কী?”

২০০০ সালে রেনেকে দত্তক নিয়েছিলেন সুস্মিতা। একা হাতেই তাঁকে বড় করে তোলেন অভিনেত্রী। রেনেও কখনও ‘আসল’ অভিভাবককে খুঁজে পাওয়ার চেষ্টা করেননি। শৈশব থেকে তাই সুস্মিতাকেই মা বলে চিনেছেন রেনে। ইনস্টাগ্রামে এক নেটাগরিক তাঁর জন্মদাত্রী মায়ের সম্পর্কে প্রশ্ন করতেই সে কথা আরও একবার স্পষ্ট করে দিয়েছিলেন রেনে। তিনি লিখেছিলেন, “আমার জন্ম হয়েছে আমার মায়ের মনে। আমার কাছে এটাই সত্যি।”

রেনের ১৬তম জন্মদিনে সুস্মিতা তাঁর প্রকৃত অভিভাবকের সন্ধান করার প্রস্তাব দিয়েছিলেন। অভিনেত্রী তাঁর মেয়েকে জানিয়েছিলেন, আদালতে রেনের মা-বাবা সম্পর্কে কিছু তথ্য থাকতে পারে, যা তিনি ১৮ বছর হওয়ার পর পাবেন। কিন্তু রেনে সে বিষয়ে কোনও রকম আগ্রহ দেখাননি। সুস্মিতা এবং ছোট বোন আলিশার সঙ্গে নিজের পৃথিবী গড়ে নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood sushmita sen Renee Sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE