Advertisement
২১ জুলাই ২০২৪
Shruti Das

স্বর্ণেন্দুকে একা ফেলে বেড়াতে চলে গেলেন শ্রুতি! কাদের সঙ্গে পাহা়ড়ে ঘুরছেন ‘রাঙা বৌ’?

কাজের চাপ কমতেই বেড়াতে গেলেন শ্রুতি। কিন্তু সঙ্গে নেই স্বর্ণেন্দু। ঝগড়া হল নাকি দু’জনের?

symbolic image.

পাহাড়ে একা শ্রুতি, স্বামী স্বর্ণেন্দু কোথায়? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৩৬
Share: Save:

বড় পর্দায় পা রাখতে চলেছেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ শ্রুতি দাস। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় পরিচালিত ‘আমার বস্‌’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রুতি। গত মাসেই শেষ হয়েছে শুটিং। ‘রাঙা বৌ’-এর পর এই মুহূর্তে নতুন কোনও সিরিয়ালও করছেন না শ্রুতি। ফলে কাজের চাপ এখন কম। তাই চাঙ্গা হতে বাবা-মাকে নিয়ে পাহা়ড়ে গেলেন শ্রুতি। কিন্তু সঙ্গে নেই স্বামী স্বর্ণেন্দু সমাদ্দার।

৮ ফেব্রুয়ারি পাহাড় ভ্রমণ শেষ করে কলকাতায় ফিরবেন শ্রুতি। রবিবার ইচ্ছেগাঁও ছিলেন। এর পর জ়ুলুক, ঋষিখোলা হয়ে বাড়ি ফিরবেন অভিনেত্রী। কিন্তু স্বর্ণেন্দু কোথায়? তিনি কেন এলেন না? শ্রুতি আর স্বর্ণেন্দু গত বছরই আইনি বিয়ে সেরেছেন। সামনের বছর সামাজিক বিয়ের পরিকল্পনাও চলছে। কিছু দিন আগে নতুন ফ্ল্যাটও কিনেছেন দু’জনে মিলে। সব ঠিক থাকা সত্ত্বেও স্বর্ণেন্দুকে একা ফেলে কেন পাহাড়ে চলে গেলেন শ্রুতি? ঝগড়া হয়েছে না কি অভিমান?

আনন্দবাজার অনলাইনকে শ্রুতি বলেন, ‘‘আরে না না, একদমই সে সব কিছু নয়। আসলে আমাদের টিকিট কাটা ছিল গত মাসের। কিন্তু তখন আমার প্রথম সিনেমার শুটিং চলছিল বলে তারিখ পিছতে হয়েছে। এই সময়টা আবার ফাঁকা থাকলেও স্বর্ণেন্দুর কাজের চাপ রয়েছে। সেই জন্য ও আসতে পারেনি। তা ছাড়া আমার মনে হয় স্বর্ণ এই জায়গাটা টানেনি। তাই বাবা-মাকে নিয়ে আমিই চলে এলাম।’’ তবে ফিরে এসে স্বর্ণেন্দুর সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন বলে জানালেন শ্রুতি।

স্বর্ণেন্দুর সমুদ্র পছন্দ। শ্রুতি আবার পাহা়ড় ভালবাসেন। আইনি বিয়ের পর দু’জনে ডুয়ার্সে ছোটখাটো মধুচন্দ্রিমা সেরে এসেছিলেন। কিন্তু সেটা নাকি ঠিক মনের মতো হয়নি শ্রুতির। স্বর্ণেন্দুকে পাশে নিয়ে সাদা বরফে ঢাকা পাহাড় দেখার অনেক দিনের শখ শ্রুতির। তাই কলকাতায় ফিরে স্বামীর কাছে কাশ্মীরে নিয়ে যাওয়ার আবদার করবেন বলে মনে মনে ভেবেও রেখেছেন শ্রুতি। বেড়াতে যাওয়ার পাশাপাশি নতুন কাজও করতে চান তিনি। বড় পর্দায় হাতেখড়ি হলেও শ্রুতি অপেক্ষায় আছেন কবে আবার ছোট পর্দায় ফেরার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shruti Das Actors travel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE