Advertisement
২৪ জুলাই ২০২৪
Taapsee Pannu

ভক্তের ‘কাণ্ডে’ ধৈর্যর বাঁধ ভাঙল তাপসীর! ঘটনার ভিডিয়ো ছড়াতেই সমালোচনার শিকার অভিনেত্রী

এই মুহূর্তে বি-টাউনের অতি পরিচিত মুখ তাপসী। তাই খ্যাতি যখন রয়েছে, তার বিড়ম্বনাও থাকবে। এ বারে কেন মেজাজ হারালেন তিনি?

Actress Taapsee Pannu loses her cool when a fan wanted to click a selfie with her

তাপসী পন্নু। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২৪ ১৬:৪৩
Share: Save:

এক ভক্তের উপর রেগে আগুন অভিনেত্রী তাপসী পন্নু। ভক্তটি এমন কাণ্ড ঘটালেন যে, ধৈর্যর বাঁধ ভাঙল অভিনেত্রীর। ঘটনা ক্যামেরাবন্দি করলেন ঘটনাস্থলে উপস্থিত ছবিশিকারিরা।

এই মুহূর্তে বি-টাউনের অতি পরিচিত মুখ তাপসী। তাই খ্যাতি যখন রয়েছে, তার বিড়ম্বনাও থাকবে। তেমনই একটি ঘটনার খেসারদ দিতে হল অভিনেত্রীকে। ঠিক কী হয়েছিল?

মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহ থেকে একটি ছবির স্ক্রিনিং দেখে বেরোচ্ছিলেন তাপসী। তখনই ছবি ও নিজস্বী তোলার জন্য তাঁকে ছেঁকে ধরেন ভক্তরা। কিন্তু সেই সময়ে ছবি তোলার মেজাজে ছিলেন না অভিনেত্রী। তাই প্রথম থেকেই ভক্তদের সরে যেতে অনুরোধ করেন তাপসী।

সবাই সরে গেলেও এক ‘অবাধ্য’ ভক্ত গাড়ি পর্যন্ত অভিনেত্রীর পিছু নেন। তিনি গাড়িতে ওঠার আগে পর্যন্ত সেই ভক্ত ছবি তোলার অনুরোধ করতে থাকেন। এতেই বেজায় চটে যান তাপসী। ভক্তের অনুরোধে সাড়া না দিয়ে, গাড়িতে উঠে সজোরে দরজা বন্ধ করে দেন তিনি।

এই ভিডিয়ো সমাজমাধ্যমে ‘পোস্ট’ হতেই মুহূর্তে তা নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে। তবে এই প্রথন নয়, এর আগেও ছবি তোলার অনুরোধ করায় রেগে গিয়েছেন তাপসী। তাই এই ভিডিয়ো দেখে তাপসীর সমালোচনাও করেন নেটাগরিকদের একাংশ। তাঁদের দাবি, তাপসীর আচরণ খুবই উদ্ধত।

উল্লেখ্য, এই মুহূর্তে ‘ফির আয়ি হসিন দিলরুবা’ ছবির প্রচার নিয়ে ব্যস্ত তাপসী। ছবির শুটিংয়ের সেট থেকেও প্রায়ই বিভিন্ন মুহূর্ত সমাজমাধ্যমে শেয়ার করছেন তিনি। এই ছবিতে তাপসী ছাড়াও অভিনয় করছেন বিক্রান্ত মাসে, সানি কৌশল, জিমি শেরগিল। ছবিটি ওটিটিতে মুক্তি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE