Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tejasswi Prakash

‘চরম নাটুকে’, বিমানবন্দরের স্বয়ংক্রিয় দরজা নিয়ে কটাক্ষ ‘আতঙ্কিত’ তেজস্বী প্রকাশকে

বিগ বস-১৫ জেতার পর থেকেই কোনও না কোনও ভাবে চর্চায় রয়েছেন অভিনেত্রী তেজস্বী প্রকাশ। বিখ্যাত হয়ে ওঠার পর থেকে প্রশংসার পাশাপাশি বিস্তর কটাক্ষও জুটেছে অভিনেত্রীর কপালে।

অভিনেত্রী তেজস্বী প্রকাশ।

অভিনেত্রী তেজস্বী প্রকাশ। ফাইল চিত্র ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১০:১৯
Share: Save:

বিগ বস-১৫ জেতার পর থেকেই কোনও না কোনও ভাবে চর্চায় রয়েছেন অভিনেত্রী তেজস্বী প্রকাশ। বিখ্যাত হয়ে ওঠার পর থেকে প্রশংসার পাশাপাশি বিস্তর কটাক্ষও জুটেছে অভিনেত্রীর কপালে। বিভিন্ন সময়ে প্রেমিক করণ কুন্দ্রকে নিয়ে রাস্তাঘাটে তিনি ‘আদিখ্যেতা’ করেন বলে সমাজমাধ্যমে তাঁকে বার বার উপহাসের শিকার হতে হয়েছে। এই বার বিমানবন্দরে ঢোকার সময় স্বয়ংক্রিয় দরজা খোলা নিয়ে আকস্মিক ভয় পাওয়ায় আবারও কটাক্ষের শিকার হতে হল তাঁকে।

এই প্রসঙ্গে একটি ভিডিয়ো ইতিমধ্যেই নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ইনস্টাগ্রামের এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, গাড়ি থেকে নেমে গটগট করে বিমানবন্দরের দিকে এগিয়ে যাচ্ছেন তেজস্বী। মাঝে সাংবাদিকদের আবেদনে বিমানবন্দরের বাইরে ছবি তোলার জন্য বিভিন্ন পোজ দেওয়ার পর আবার তিনি বিমানবন্দরের ভিতরে ঢুকতে যান। এমন সময়ই বিমানবন্দরে ঢোকার স্বয়ংক্রিয় দরজা না খোলায় অযথা আতঙ্কিত হতে দেখা যায় তেজস্বীকে। তাঁর মুখে চোখেও তা ফুটে ওঠে। এর পরই সমাজমাধ্যমে তাঁকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। সমাজমাধ্যমে তাঁকে ‘চরম নাটুকে’ বলার পাশাপাশি ‘অতিরিক্ত অভিনয়ের রানি’ বলেও ‘ট্রোল’ করেছেন মানুষ।

কটাক্ষের পাশাপাশি সুন্দরীর তকমাও জুটেছে তেজস্বীর কপালে। তেজস্বীকে বিমানবন্দরের বাইরে দেখা গিয়েছিল একটি রঙিন টপ এবং হালকা গোলাপি রঙের ট্রাউজার পরে। আর তাঁকে এই পোশাকে খুব সুন্দর মানিয়েছে বলেও একাংশের মত।

প্রসঙ্গত, বর্তমানে একতা কপূর প্রযোজিত ‘নাগিন’-এর ৬ নম্বর সিজনে মুখ্য চরিত্রে অভিনয় করছেন তেজস্বী। সেখানে তাঁর অভিনয় নিয়েও তিনি ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tejasswi Prakash airport Acting Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE