Advertisement
০১ এপ্রিল ২০২৩
Indian Idol

Indian Idol 12: অমিত কুমারের মতোই চাপে পড়ে প্রতিযোগীদের প্রশংসা করলেন কুমার শানু? কী বললেন শিল্পী?

অমিত কুমারের মতোই চাপে পড়ে প্রতিযোগীদের মিথ্যে প্রশংসা করলেন কুমার শানু?

অমিত কুমার এবং কুমার শানু

অমিত কুমার এবং কুমার শানু

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২১ ১৩:৪৪
Share: Save:

‘ইন্ডিয়ান আইডল ১২’ ঘিরে বিতর্ক জারি। কিশোর কুমারের ‘শ্রদ্ধাঞ্জলি পর্ব’ নিয়ে বিতর্কিত মন্তব্য করে রিয়েলিটি শো-এর বাস্তব দৃশ্য অনেকটাই সামনে এনেছেন অমিত কুমার। তাঁর অভিযোগ, অর্থের কারণে চ্যানেল কর্তৃপক্ষের নির্দেশ মানতে বাধ্য হয়েছিলেন তিনি। অংশগ্রহণকারীদের গাওয়া গান ভাল না লাগলেও মিথ্যে প্রশংসা করেছিলেন তিনি। এর পরেই নেটমাধ্যম উত্তাল শো-এর স্বচ্ছ্বতা নিয়ে। ‘ইন্ডিয়ান আইডল ১২’ নিয়ে তৈরি হওয়া ভ্রান্ত ধারণা দর্শকদের মন থেকে মুছতে এ বার সঞ্চালক আদিত্য নারায়ণ সোজা প্রশ্ন করলেন আরেক বিচারক কুমার শানুকে। শো চলাকালীন জানতে চাইলেন, অমিত কুমারের মতোই কি চাপে পড়ে প্রতিযোগীদের প্রশংসা করছেন কুমার শানু?

সঞ্চালকের প্রশ্ন শুনে হাততালির ঝড় প্রতিযোগিতার মঞ্চে। হেসে ফেলেছেন উপস্থিত রূপকুমার রাঠোর, অনুরাধা পড়োয়াল সহ বাকি বিচারকেরা। সঞ্চালককে কী উত্তর দিলেন বিচারক-শিল্পী?


আদিত্যকে পূর্ণ সমর্থন জানিয়েছেন কুমার শানু। স্বীকার করে নিয়েছেন, ‘‘এই ধরনের কথা সামনাসামনি হওয়াই বাঞ্ছনীয়।’’ তার পর তিনি আবার প্রশংসায় ভরিয়ে দিয়েছেন প্রতিযোগিতায় অংশ নেওয়া ৯ প্রতিযোগীকে। কুমার শানুর দাবি, ‘‘আমি যখনই যা বলি মন থেকে বলি। লোক দেখানো কিছু করতে পারি না। ৯ জন প্রতিযোগী যেন ৯টি হিরে! ওঁরা নিজেদের প্রতিভার জোরে আমার প্রশংসা আদায় করে নিয়েছেন।’’ কুমার শানুর এই কথা সমর্থন করেছেন বাকি ২ অতিথি বিচারকও।

তখনই বিচারকের আসনে বসে থাকা হিমেশ রেশমিয়া হাসতে হাসতে কটাক্ষ ছুড়ে দেন। বলেন, ‘‘কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি সবাই। এই সময় উচিত ভালবাসা ছড়িয়ে দেওয়া। ভাল কিছুর প্রশংসা করা। ইতিবাচক মনোভাব ধরে রাখা।’’ কিশোর কুমারের শ্রদ্ধাঞ্জলি পর্বে কিংবদন্তি শিল্পীর গান গেয়ে দর্শকদের কোপে পড়তে হয়েছিল হিমেশকেও। এই মন্তব্যের মাধ্যমে তিনিও কি পাল্টা জবাব দিলেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.