Advertisement
০৩ মে ২০২৪
New Bengali Film

বড় পর্দায় ফিরছে চিরঞ্জিৎ-ইন্দ্রাণী জুটি, ‘দ্য লুপ’-ছবিতে আর কে কে রয়েছেন?

দীর্ঘ দিন পর বড় পর্দায় জুটি বাঁধছেন চিরঞ্জিৎ চক্রবর্তী এবং ইন্দ্রাণী দত্ত। ছবির সংক্রান্ত খুঁটিনাটি জানাচ্ছে আনন্দবাজার অনলাইন।

After a long gap Chiranjeet Chakraborty and Indrani Dutta paired up in a new Bengali film ‘The Loop’

(বাঁ দিকে) চিরঞ্জিৎ চক্রবর্তী এবং ইন্দ্রাণী দত্ত (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৪ ০৮:০৮
Share: Save:

কলকাতা থেকে দূরের এক রিসর্ট ‘লুপ’। রিসর্টটির দায়িত্বে এক বয়স্ক দম্পতি মিস্টার অ্যান্ড মিসেস গোম্‌স। সেখানেই এক দিন কয়েকটি অতিথি দলের আলাপ হয়। কিন্তু বেলা যত বাড়তে তাকে, ততই আপাত সহজ-সরল তাদের আড্ডা আরও গম্ভীর দিকে বাঁক নিতে থাকে। কিন্তু কেন? অতিথিদের পারস্পরিক টানাপড়েনের নেপথ্যে কি তা হলে ওই বয়স্ক দম্পতি দায়ী? না কি তারাও এক বৃহৎ চক্রান্তের শিকার? এই প্রেক্ষাপটেই অন্য রকম থ্রিলার তৈরি করছেন পরিচালক অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায়। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন চিরঞ্জিৎ চক্রবর্তী ও ইন্দ্রাণী দত্ত। অন্যান্য চরিত্রে রয়েছেন প্রিয়াঙ্কা সরকার, ঈশান মজুমদার, বরুণ চন্দ, ইন্দ্রজিৎ মজুমদার, তনয়া মুখোপাধ্যায়, অপ্রতীম চট্টোপাধ্যায়, কেয়া চক্রবর্তী প্রমুখ।

After a long gap Chiranjeet Chakraborty and Indrani Dutta paired up in a new Bengali film ‘The Loop’

(বাঁ দিকে) প্রিয়াঙ্কা সরকার, ঈশান মজুমদার (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গত বছর অর্ঘ্যদীপ পরিচালিত ‘চিরসখা হে’ ছবিটি মুক্তি পেয়েছিল। কিন্তু এই ছবির শিরোনামের নেপথ্যে কি বিশেষ কোনও কারণ রয়েছে? অর্ঘ্যদীপ বললেন, ‘‘সাধারণ অর্থে বার বার একই জিনিস করার প্রবণতা বা কোনও কিছু বার বার ফিরে আসার ক্ষেত্রে ‘লুপ’ শব্দটা আমরা ব্যবহার করি। এই ছবিতেও ফিরে আসার গল্প রয়েছে।’’ পরিচালক জানালেন, থ্রিলারের মোড়কে তৈরি হলেও ছবিতে আরও বিভিন্ন উপাদান মিশেছে।

চিরঞ্জিৎ-ইন্দ্রাণী এই ছবির অন্যতম আকর্ষণ হতে চলেছেন। এক সময়ে ‘কেঁচো খুঁড়তে কেউটে’, ‘নিষ্পাপ আসামী’, ‘সেদিন চৈত্র মাস’-এর মতো বেশ কিছু হিট ছবিতে একসঙ্গে এই জুটিকে দেখেছেন দর্শক। দীর্ঘ দিন পর এই জুটি পর্দা ফিরছে বলে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত ইন্দ্রাণী। বললেন, ‘‘খুব ইন্টারেস্টিং একটা চরিত্র। দীর্ঘ দিন পরে আবার চিরঞ্জিৎদার সঙ্গে কাজ করছি। তাই আমি আরও বেশি উত্তেজিত।’’ ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন রণজয় ভট্টাচার্য। ক্যামেরায় শুভদীপ নস্কর। খুব শীঘ্র শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE