Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Viral: ‘আমি তোমাকে ছাড়া কিছু ভালবাসি না’! রিলে, নাকি প্রেমে ফিরলেন দিব্যজ্যোতি-রোশনি?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৮ অক্টোবর ২০২১ ১৮:২১
পুজো আবহে অবশেষে মিলন হল দিব্যজ্যোতি দত্ত-রোশনি তন্বী ভট্টাচার্যের।

পুজো আবহে অবশেষে মিলন হল দিব্যজ্যোতি দত্ত-রোশনি তন্বী ভট্টাচার্যের।

জুন থেকে অক্টোবর— টানা চার মাসের বিরহ! পুজো আবহে অবশেষে মিলন হল দিব্যজ্যোতি দত্ত-রোশনি তন্বী ভট্টাচার্যের। সৌজন্যে বাংলাদেশের গায়ক-গায়িকা হাসান আর দৃষ্টির ভালবাসার গান ‘আমার গরুর গাড়িতে ২.০’। ‘কেন বল না তুমি আমায় বোঝো না, আমি তোমাকে ছাড়া কিছু ভালবাসি না’! দীর্ঘ বিচ্ছেদের পর এ ভাবেই বুঝি অভিমান ঝরেছে ছোট পর্দার জনপ্রিয় অভিনেতার ঠোঁটে। আর রোশনি? মন দিয়ে শুনছিলেন কন্যে। দিব্যজ্যোতির চোখের ইশারায় নিমেষে লজ্জায় রাঙা। রিল ভিডিয়োর হাত ধরে ১২০ দিন পরে ফের জোড়া লাগল রিল বন্ধুত্ব। ব্যস! সঙ্গে সঙ্গে চর্চায় দিব্যজ্যোতি-রোশনি।

শুধুই কি রিল ভিডিয়োর তাগিদে জুটির প্রত্যাবর্তন? কে বলবে! ঝলক কিন্তু বলছে, এত দিন পরেও তাঁদের রসায়ন অটুট। জংলা ছাপা শার্ট জ্যাকেটের মতো করে পরেছেন দিব্যজ্যোতি। লাল-কালো গঙ্গা-যমুনা পাড় তাঁতের শাড়ি, খোঁপায় জুঁই ফুলের মালায় স্নিগ্ধ রোশনি। হাতে বালা পরতে পরতেই এক মনে যেন শুনছেন অভিনেতার কথা। তাঁর চোখেও একরাশ অভিমান! গানে ঠোঁট মেলাতে মেলাতে ইশারা করতেই সব বাধা ভেঙে খানখান। লজ্জা, হাসি, ভাললাগা মিলেমিশে একাকার।

Advertisement

‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘কিয়ান’ যে এ ভাবেও আত্মসমর্পণ করতে পারেন, কে জানত?

শরীরচর্চা কেন্দ্র করেই বন্ধুত্ব দিব্যজ্যোতি-রোশনির। সেই ঘনিষ্ঠতা অনুরাগীদের চোখে পড়েছিল রিল ভিডিয়োর দৌলতে। একটা সময় একসঙ্গে একাধিক রিল বানিয়েছেন দু’জনে। সবাই যখন অন্য কিছু গন্ধ পাচ্ছেন, তখনই হঠাৎ বিচ্ছেদ। রোশনি ‘রিল বন্ধু’ হিসেবে বেছে নিয়েছিলেন সহ-অভিনেতা দেবজ্যোতি চৌধুরীকে। এই জুটিকে দেখা যায় স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে। একই ভাবে দিব্যজ্যোতির নতুন রিল-সঙ্গিনী স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’-র ‘পায়েল’ ওরফে অনন্যা দাস। চিত্রনাট্য অনুযায়ী অনন্যা দিব্যজ্যোতির ‘প্রাক্তন’। পরে ধারাবাহিকে ‘নোয়া’-র সঙ্গে বিয়ে হয় দিব্যজ্যোতি ওরফে ‘কিয়ান’-এর।

আরও পড়ুন

Advertisement