Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Ranveer Singh

এ বার পৌরাণিক চরিত্রে রণবীর! ‘বাজিরাও’ আগামী ছবিতে ‘সূতপুত্র কর্ণ’?

গত মাসে ছবির মোশন লোগো সামনে এনেছে বাসু ভাগনানির প্রযোজনা সংস্থা। 

রণবীর সিংহ।

রণবীর সিংহ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ১৪:৫৪
Share: Save:

এখনও চূড়ান্ত ‘হ্যাঁ’ বলেননি। বলিউড সংবাদমাধ্যমের খবর, ঐতিহাসিক চরিত্রের পর রণবীর সিংহ পা রাখছেন পুরাণে। অভিনয় করতে চলেছেন এমন এক চরিত্রে যিনি সর্বশ্রেষ্ঠ হয়েও মহাভারতে উপেক্ষিত। আগামী ছবিতে কোন ভূমিকায় দেখা যাবে রণবীরকে? বলিউড বলছে, মহাবীর সূতপুত্র কর্ণর ভূমিকায় বড় পর্দায় আসছেন তিনি। পূজা এন্টারটেনমেন্টের আগামী ছবি ‘সূর্যপুত্র মহাবীর কর্ণ’।

গত মাসে ছবির মোশন লোগো সামনে এনেছে বাসু ভাগনানির প্রযোজনা সংস্থা। সংস্থার দাবি, তাদের আগামী ছবিই দেশের সবচেয়ে বড় বাজেটের ছবি। নেট মাধ্যমে শেয়ার হওয়া মোশন লোগোয় দেখা গিয়েছে কুরুক্ষেত্র যুদ্ধের ছোট্ট মুহূর্ত। যার পুরোটাই অ্যানিমেশনে তৈরি।
মোশন লোগো প্রকাশ করেই বাসুর দাবি, ‘আগের বাজেট বাতিল করে নতুন বাজেট করা হয়েছে। ছবিতে যাতে কোনও ত্রুটি না থাকে তাই খরচ বাড়ানো হয়েছে আগের চেয়ে।’ তাঁর দাবি, সমস্ত দৃশ্য জীবন্ত করতে ছবিতে ভিস্যুয়াল এফেক্ট থাকবে। কী বলছেন রণবীর? বাসুর কথায়, চরিত্রের কথা শুনে সঙ্গে সঙ্গে রাজি অভিনেতা। হাতের কাজ শেষ হলেই তিনি যোগ দেবেন টিমের সঙ্গে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Ranveer Singh EPIC Mahabharat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE