Advertisement
১১ মে ২০২৪
Amitabh Bachchan

কংগ্রেস নেতার হুমকির পর অমিতাভের বাড়ির নিরাপত্তা বাড়াল উদ্ধবের সরকার

কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ না খুললে শ্যুটিং বন্ধ করে দেওয়া হবে অমিতাভ এবং অক্ষয় কুমারের, গত বৃহস্পতিবার এমনই হুমকি দেন নানাভাউ।

অমিতাভ বচ্চনের জুহুর বাংলো।

অমিতাভ বচ্চনের জুহুর বাংলো। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ১১:৪৩
Share: Save:

কংগ্রেস নেতা নানাভাউ পাটোলের হুমকির ৩ দিনের মাথায় অমিতাভ বচ্চনের জুহুর বাংলোর নিরাপত্তা বাড়াল মহারাষ্ট্র সরকার। রবিবার থেকে অমিতাভের বাংলো ‘জলসা’র বাইরে পুলিশকর্মীর সংখ্যা বাড়ানো হয়েছে। কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে মুখ না খুললে শ্যুটিং বন্ধ করে দেওয়া হবে অমিতাভ এবং অক্ষয় কুমারের, গত বৃহস্পতিবার এমনই হুমকি দেন নানাভাউ। তার জেরেই এই নিরাপত্তাবৃদ্ধি বলে মনে করা হচ্ছে। ঘটনাচক্রে, মহারাষ্ট্রের সরকারে শিবসেনার অন্যতম জোট শরিক কংগ্রেস।

নাম জানাতে অনিচ্ছুক জুহুর এক পুলিশ আধিকারিকের কথায়, ‘‘সাবধানতার জন্য সাময়িক ভাবে এই ব্যবস্থা করা হয়েছে।’’ তবে কী কারণে অমিতাভের বাংলোর বাইরে নিরাপত্তা বাড়ানো হল, তা নিয়ে কিছু বলতে চাননি তিনি।

গত বৃহস্পতিবার কংগ্রেসের ওই নেতা বলেন, ‘‘যে ভাবে পেট্রলের দাম বৃদ্ধি হচ্ছে, তাতে সাধারণ মানুষ বিপদে পড়েছেন। মনমোহন সিংহের সরকার থাকাকালীন যখন পেট্রলের দাম বেড়েছিল, তখন তো অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমারের মতো তারকারা এক চুল জায়গা ছাড়েননি। তখন তো খুব টুইট করতেন। আজ তাঁরা নীরব।’’ এর পরই তাঁর হুমকি, ‘‘যে ছবিগুলিতে অমিতাভ বচ্চন ও অক্ষয় কুমার রয়েছেন, মহারাষ্ট্রে সেই ছবির শ্যুটিং বন্ধ করে দেওয়া হবে। হয় নরেন্দ্র মোদী সরকারের দেশদ্রোহী নীতিগুলির বিরুদ্ধে কথা বলুন, নয়তো আমরা শ্যুটিং বন্ধ করে দেব।’’ নানাভাউয়ের এই হুমকির পরেই অমিতাভের বাংলোর নিরাপত্তা বাড়ানো হল বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Nana Patole
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE