Advertisement
০৪ মে ২০২৪
Megha Dawn

‘পিলু’-কে প্রধান চরিত্রে না দেখে ক্ষুব্ধ দর্শক, এক বছর পর ছোট পর্দায় আবার মেঘা

এক বছর আগে শেষ হয়েছিল মেঘা দাঁ অভিনীত সিরিয়াল ‘পিলু’। বহু দিন পরে আবার নতুন ভাবে ছোট পর্দায় দেখা যাচ্ছে অভিনেত্রীকে। কিন্তু খুশি নন তাঁর অনুরাগীরা।

After long gap Pilu serial actress Megha Dawn comes back in Star Jalsha’s new serial Katha

অভিনেত্রী মেঘা দাঁ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২৩ ২১:০২
Share: Save:

‘পিলু’-কে মনে আছে? ‘পিলু’ সিরিয়ালের মাধ্যমে প্রথম বার অভিনেত্রী মেঘা দাঁ-কে দেখেছিলেন দর্শক। যদিও একটি নাচের রিয়্যালিটি শো-এর মাধ্যমে ছোট পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। সিরিয়ালটি শেষ হয়েছে প্রায় এক বছরের বেশি হবে। তবে এখনও মেঘাকে দর্শক পিলু নামেই চেনেন। তবে সিরিয়াল শেষ হওয়ার পর বেশ অনেক দিন হল ছোট পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। তবে তিনি সমাজমাধ্যমের পাতায় বেশ সক্রিয়। প্রথম সিরিয়ালে তাঁকে দেখা গিয়েছিল পুরুলিয়ার একটি গ্রাম্য মেয়ের চরিত্রে। ভোল বদলে দেখা দিলেন অভিনেত্রী। লাল ব্লেজ়ার আর স্কার্টে দেখা গেল তাঁকে। সদ্য শুরু হয়েছে ‘কথা’ সিরিয়ালটি। যেখানে নায়কের চরিত্রে দর্শক দেখছেন সাহেব ভট্টাচার্যকে এবং নায়িকার চরিত্রে অভিনয় করছেন সুস্মিতা দে। মাণ্ডবীর চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। সম্ভবত নেতিবাচক চরিত্রেই দেখা যাবে তাঁকে।

নায়িকাকে পার্শ্বচরিত্রে দেখে মোটেই ভাল লাগেনি তাঁর অনুরাগীদের। তাই নতুন রূপে মেঘাকে দেখামাত্র মন্তব্যে ভরে উঠেছে তাঁর সমাজমাধ্যমের পাতা। এক জন মন্তব্য করেছেন, “আপনি প্রধান চরিত্রে অভিনয় করার যোগ্য।” আবার কারও মন্তব্য, “কেন পার্শ্বচরিত্রে অভিনয় করছেন না আপনি?” আবার কেউ লিখেছেন, “সুস্মিতা নয়, কথার চরিত্রে আপনার অভিনয় করা উচিত ছিল।” তবে কারও মন্তব্যেই কোনও উত্তর দেননি মেঘা।

মাত্র কয়েক দিন হল শুরু হয়েছে এই সিরিয়াল। বহু বছর পর আবার ছোট পর্দায় দেখা যাচ্ছে সাহেবকে। অন্য দিকে, সুস্মিতা পর পর সিরিয়াল করে চলেছেন। তবে মাঝে তাঁর বেশ কিছু সিরিয়াল খুব কম সময়ের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছে। ‘কথা’ সিরিয়ালটি দর্শকের কতটা ভালবাসা পায়, তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE