Advertisement
০৪ মে ২০২৪
Afran Nisho-Shakib Khan

ও পার বাংলায় আফরান নিশো বনাম শাকিব খানের দ্বন্দ্ব চরমে! দু’ভাগে বিভক্ত ভক্তেরা

একই দিনে মুক্তি পেয়েছে শাকিব খান এবং আফরান নিশোর সিনেমা। তার ফলে তরজা তুঙ্গে। শুরু নতুন বিতর্কের।

Afran Nisho versus Shakib Khan

আফরান নিশো-শাকিব খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১২:৩৪
Share: Save:

ইদে একগুচ্ছ ছবি ছবি মুক্তি পেয়েছে ও পার বাংলায়। এক দিকে যেমন শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা নিয়ে চলছে হইচই। তেমনই আবার চর্চায় আফরান নিশো এবং তমা মির্জার ছবি ‘সুড়ঙ্গ’। ছবি মুক্তির আগেই ফাঁস হয়ে গিয়েছিল ছবির বেশ কিছু দৃশ্য। তখন থেকেই তরজা জারি। দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছে শাকিব এবং নিশোর ভক্তরা। কারও দাবি ‘প্রিয়তমা’ সেরা। কেউ আবার ‘সুড়ঙ্গ’র প্রশংসায় পঞ্চমুখ। যদিও এই দ্বন্দ্বের মাঝে মুখ খোলেননি দুই নায়কের কেউ-ই। তবে সম্প্রতি বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে দেওয়া নিশোর সাক্ষাৎকার আরও উস্কে দিয়েছে সেই দ্বন্দ্ব।

দৃশ্য ফাঁস হওয়ার পর সেই জালিয়াতি প্রসঙ্গে কথা বলার জন্য সাংবাদিক সম্মেলনের আয়োজন করে ‘সুড়ঙ্গ’ ছবির সদস্যেরা। টিম ‘সুড়ঙ্গ’র দাবি, তাঁদের ছবির বেশ কিছু গুরুত্বপূর্ণ অংশ অনলাইনে ফাঁস করে দেওয়া হয়েছে। এর মধ্যে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছেন তাঁরা। সেই সম্মেলনেই নিশো বলেন, “চোর যখন অপরাধ করে, তখন ভাবে যে কখনও ধরা পড়বে না। যাঁরাই এ সব করছেন, বুঝে অথবা না বুঝে, প্রত্যেকটা জিনিস কিন্তু খুঁজে বার করা যাবে। কখনও সময় বেশি লাগে, কখনও কম, এটুকুই।” তিনি আরও বলেন, “আমি তেমন হিরো নই যাঁরা বিয়ে করে বৌ এবং সন্তানকে লুকিয়ে রাখে।” এ বক্তব্যের মাধ্যমে শাকিবকেই কি নিশানা করেছেন নিশো? তা নিয়ে তৈরি হয়েছে বিস্তর বিতর্ক।

অনেকের অভিযোগ, ‘সুড়ঙ্গ’ ছবিটির চাহিদা থাকা সত্ত্বেও সিনেমাহল থেকে নামিয়ে দেওয়া হচ্ছে এই ছবি। উল্টে প্রতি দিন বেড়ে চলেছে ‘প্রিয়তমা’র শো। তবে ‘প্রিয়তমা’র প্রযোজকেরা যে বক্স অফিসের হিসাব দেখিয়েছেন, তার অনেকটাই ভুয়ো বলে মনে করছেন বাংলাদেশের ইন্ডাস্ট্রির এক বড় অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE