Advertisement
০৩ মার্চ ২০২৪
Bollywood Scoop

রাজি হননি সলমন! ‘চ্যাম্পিয়ন্‌স’-এর জন্য শেষমেশ কার দরজায় কড়া নাড়লেন আমির খান?

অভিনয়ের ক্ষেত্রে হোঁচট খেয়েছেন গত কয়েক বছরে। এ বার প্রযোজনাতেই বেশি মন দিতে চান আমির খান। তবে সেখানেও ধাক্কা খেলেন মিস্টার পারফেকশনিস্ট।

After Salman Khan walked out of Campeones remake, Aamir Khan reportedly to approach Ranbir Kapoor for the lead role.

আমিরের প্রযোজিত ছবি করতে রাজি হলেন না ‘বন্ধু’ সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৮:০০
Share: Save:

কেরিয়ারের নিরিখে গত বছরটা বিশেষ ভাল কাটেনি বলিউড অভিনেতা আমির খানের। বক্স অফিসে অসফল ‘লাল সিংহ চাড্ডা’। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কসের ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে তৈরি ছবি মন ভরাতে পারেনি দর্শক ও সমালোচকের। ‘লাল সিংহ চাড্ডা’র ব্যর্থতার পরে প্রায় এক বছর প্রচারের আলো থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন আমির খান। গত কয়েক সপ্তাহে ফের দেখা পাওয়া গিয়েছে মিস্টার পারফেকশনিস্টের। তবে এখনই অভিনয়ে ফিরছেন না আমির। বরং প্রযোজনাতেই মন দিতে চান তিনি। তার জন্য প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। তবে ছবির কাজ শুরুর আগেই ফের হোঁচট। ছবিতে মুখ্য চরিত্রের জন্য আমির ভেবেছিলেন সলমন খানের কথা। দুই পুরনো বন্ধুর জুটি বেঁধে কাজ করার খবরে উৎসাহ পেয়েছিলেন অনুরাগীরাও। তবে এখন খবর, আমির প্রযোজিত ছবিতে কাজ করার জন্য সায় দেননি সলমন।

স্প্যানিশ ড্রামা ‘ক্যামপিওনেস’-এর গল্প অবলম্বনে চিত্রনাট্য ভেবেছেন আমির খান। সেই ছবিতেই মুখ্য চরিত্রের জন্য সলমন খানকে ভেবেছিলেন আমির। তবে, সলমন খান প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর এ বার নাকি রণবীর কপূরকে ছবির জন্য প্রস্তাব পাঠিয়েছেন অভিনেতা ও প্রযোজক। প্রাথমিক ভাবে ছবির জন্য নাকি সায় দিয়েছেন রণবীর। সব ঠিক থাকলে ‘ক্যামপিওনেস’-এর মুখ্য চরিত্রে দেখা যেতে চলেছে ঋষি-পুত্রকেই।

চলতি বছরে ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর সাফল্যের পর এ বার সন্দীপ রেড্ডি বঙ্গার ‘অ্যানিমাল’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন রণবীর কপূর। খবর, ওই ছবির কাজ শেষ করেই ‘ক্যামপিওনেস’-এর কাজে হাত দিতে পারেন অভিনেতা। অন্য দিকে, অভিনয়ে ফেরা প্রসঙ্গে প্রশ্ন করা হলে আমির জানান, ৩৫ বছর ধরে টানা অভিনয় করার পর এ বার বিরতি নিতে চান তিনি। মা ও সন্তানদের সঙ্গে সময় কাটাতে চান। আপাতত তাই অভিনয়ের থেকে বিরতি নিয়ে প্রযোজনাতেই বেশি মন দেওয়ার ইচ্ছা বলিউড তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE