Advertisement
০১ মে ২০২৪
Akshay Kumar

ফ্লপ ছবির ছক্কা! এ বার প্রশ্নের মুখে অক্ষয় কুমারের ‘ওহ মাই গড ২’-এর মুক্তি

গত বছরে ব্যর্থতা অব্যাহত চলতি বছরেও। বক্স অফিসে ‘সেলফি’র ভরাডুবির পরে অক্ষয়ের ‘ওহ মাই গড ২’ ছবির মুক্তি নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন।

Akshay Kumar in \'Oh My God 2\'.

‘সেলফি’-র ভরাডুবির জের, অক্ষয়ের ‘ওহ মাই গড ২’ মুক্তি নিয়ে প্রশ্নচিহ্ন। গ্রাফিক্স: সনৎ সিংহ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৩:২১
Share: Save:

২০২২ সালটা একেবারেই ভাল কাটেনি অক্ষয় কুমারের। গত বছর মুক্তি পেয়েছে তাঁর অভিনীত চারটি ছবি। ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ এবং ‘রাম সেতু’— বক্স অফিসে চারটি ছবিই ব্যর্থ। ওটিটিতে মুক্তি পাওয়া ‘কাটপুতলি’ও হারিয়ে গিয়েছে গড়পড়তা ব্যর্থ ছবির ভিড়ে। নতুন বছরেও অব্যাহত রইল সেই ফ্লপের ধারা। চলতি বছরের প্রথম ছবি ‘সেলফি’ মুক্তি পেয়েছে ২৪ ফেব্রুয়ারি। বক্স অফিসে সেই ছবির পরিসংখ্যানও একেবারেই আশাব্যঞ্জক নয়। ৮০ কোটি বাজেটের ছবির প্রথম সপ্তাহান্তের ব্যবসা টেনেটুনে ১০ কোটি টাকা। এর মধ্যেই আরও খারাপ খবর বলিউডের ‘খিলাড়ি’র জন্য। ‘সেলফি’র ভরাডুবির পরে এ বার প্রশ্নের মুখে অক্ষয়ের পরবর্তী ছবি ‘ওহ মাই গড ২’ ছবির মুক্তি। খবর, প্রেক্ষাগৃহে মুক্তি তো দূরের কথা— ওটিটি প্ল্যাটফর্মেও জায়গা পাচ্ছে না এই ছবি।

স্বঘোষিত সিনে-সমালোচক কামার আর খানের মতে, ‘সেলফি’র ভরাডুবির পর তাপ বেড়েছে অক্ষয়ের উপরে। কোনও ছবি পরিবেশক নাকি অভিনেতার পরবর্তী ছবি ‘ওহ মাই গড ২’ কিনতে চাইছে না। ফলে প্রেক্ষাগৃহে ছবির মুক্তি নিয়ে বড়সড় প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। পাশাপাশি, কোনও ওটিটি প্ল্যাটফর্মও নাকি কিনতে চাইছে না অক্ষয়ের এই ছবি। ফলে ডিজিটাল মুক্তির মাধ্যমেও সমস্যার সমাধান করার রাস্তা খুঁজে পাচ্ছেন না ছবির নির্মাতারা। শুধু তাই নয়, কেআরকে জানান, দক্ষিণী ছবি ‘সুরারাই পোতরু’র যে রিমেকে অভিনয় করেছেন অক্ষয়, সেই ছবিকেও নাকি চার এপিসোডের ওয়েব সিরিজ়ে ভাগ করার কথা ভাবছেন ছবির নির্মাতারা। ব্যবসায় লোকসান বাঁচাতে নাকি প্রেক্ষাগৃহের বদলে ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তির কথা ভাবছেন তাঁরা।

শুধু ছবির দিক দিয়েই নয়, অনুষ্ঠানের ক্ষেত্রে সম্প্রতি ধাক্কা খেয়েছেন বলিউডের ‘খিলাড়ি’। টিকিটের চাহিদা কম থাকায় বাতিল হয়েছে ‘দ্য এন্টারটেনার্স’-এর আমেরিকা সফরের একটি অনুষ্ঠানও। সব মিলিয়ে কর্মজীবনে যে বেশ চাপে রয়েছেন অক্ষয়, তা নিয়ে কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Selfiee Box Office Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE