Advertisement
১৯ জুলাই ২০২৪
Rajinikanth-Salman Khan

এই প্রথম রজনীকান্তের সঙ্গে সলমনের জুটি! কোন পরিচালকের ছবিতে হাজির হবেন দুই সুপারস্টার?

শাহরুখ খান ও সলমন খান পর্দায় হাজির হলে নজির তৈরি হয়। এ বার তার থেকেও বড় জুটি নিয়ে আসতে চলেছেন দক্ষিণী পরিচালক অ্যাটলি।

After Shah Rukh Khan’s Jawan Atlee to direct Salman Khan and Rajinikanth in a pan India film

রজনীকান্ত-সলমন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৬:০০
Share: Save:

গত এক বছরে বলিউডে সুপারস্টারদের ছবিতে অন্য সুপারস্টারকে ক্যামিয়ো চরিত্রে দেখা গিয়েছে। উদাহরণ হিসেবে ‘পাঠান’ বা ‘টাইগার ৩’-এর কথা বলা যেতে পারে। প্রথম ছবিতে শাহরুখ খান ছিলেন মুখ্য চরিত্রে, সলমন সেখানে অতিথি। দ্বিতীয় ছবিতে এর বিপরীত। এর পর থেকেই ‘টাইগার ভার্সাস পাঠান’ চর্চায় রয়েছে। কারণ, দুই সুপারস্টারকে একসঙ্গে বড় পর্দায় দেখতে দিন গুনছেন দর্শক। তবে সূত্রের খবর, এর থেকেও বড় আকারে দেশের দুই সুপারস্টারকে পর্দায় হাজির করার পরিকল্পনা চলছে। নেপথ্যে রয়েছেন ‘জওয়ান’ খ্যাত পরিচালক অ্যাটলি।

‘জওয়ান’-এর সাফল্যের পর থেকেই অ্যাটলি নতুন কিছুর পরিকল্পনা করছেন বলে খবর। শোনা যাচ্ছে, তাঁর পরবর্তী ছবিতে সলমন খান এবং রজনীকান্তকে একসঙ্গে রাখতে চাইছেন পরিচালক। ছবিটি অ্যাকশনধর্মী। আগামী মাসেই নাকি এই ছবি নিয়ে দুই অভিনেতার সঙ্গে চূড়ান্ত বৈঠকে বসবেন অ্যাটলি।

After Shah Rukh Khan’s Jawan Atlee to direct Salman Khan and Rajinikanth in a pan India film

পরিচালক অ্যাটলি। ছবি: সংগৃহীত।

বিগত দু’বছর ধরে সলমনের সঙ্গে নিয়মিত যোগাযোগে রয়েছেন অ্যাটলি। পাশাপাশি, তিনি রজনীকান্তেরও খুবই কাছের মানুষ। সূত্রের খবর, দুই অভিনেতাই প্রাথমিক পর্যায়ে সম্মতি জানিয়েছেন। তবে এখনও ছবির চিত্রনাট্য নিয়ে বহু কাজ বাকি রয়েছে। এ রকমও শোনা যাচ্ছে যে, ‘জওয়ান’-এর থেকে এই ছবির বাজেট আরও বেশি। সূত্রের দাবি, সলমন-রজনীকান্ত যদি একসঙ্গে ছবি করেন, সেখানে নির্মাতারা যে বাজেট নিয়ে কোনও রকম কার্পণ্য করবেন না, তা এক প্রকার নিশ্চিত।

এই মুহূর্তে ‘সিকন্দর’-এর শুটিংয়ে ব্যস্ত সলমন। অন্য দিকে, ‘কুলি’র শুটিং শেষ করবেন রজনীকান্ত। শোনা যাচ্ছে, দুই অভিনেতা সময় দিলেই আগামী বছর অ্যাটলি তাঁর ছবির শুটিং শুরু করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Rajinikanth Atlee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE