Advertisement
২১ জুলাই ২০২৪
Honey Singh On Zaheer Iqbal

‘জ়াহিরকে দেখে নেব’, সোনাক্ষীকে বিয়ের পরই অভিনেত্রীর স্বামীকে হুমকি হানির!

বেশ খোশমেজাজেই সোনাক্ষীর রিসেপশনের অনুষ্ঠানে ঢোকেন হানি। কিন্তু বেরোনোর সময় জ়াহিরকে শাসালেন কেন গায়ক?

(বাঁ দিকে) জ়াহিরের সঙ্গে সোনাক্ষী। হানি সিংহ (ডান দিকে)।

(বাঁ দিকে) জ়াহিরের সঙ্গে সোনাক্ষী। হানি সিংহ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুন ২০২৪ ১৫:২০
Share: Save:

রবিবার সকালেই মুম্বই বিমানবন্দরে নামতে দেখা যায় গায়ক হানি সিংহকে। কারণ, প্রিয় বান্ধবী সোনাক্ষীর সিন্হার বিয়ে। বিরাট আয়োজন নয়, বরং নিজের ফ্ল্যাটে ঘরোয়া ভাবেই বিয়ে হয় সোনাক্ষী ও জ়াহির ইকবালের। রাতে একটি রেস্তরাঁয় ছিল রিসেপশনের অনুষ্ঠান। সেখানেই সন্ধ্যা নাগাদ ঢোকেন হানি। রাত দেড়টা নাগাদ যখন অনুষ্ঠানকক্ষ ছাড়েন, তখন ছুটে যান আলোকচিত্রীদের দিকে। তাঁদের জিজ্ঞেস করেন, ‘‘এখনও কী করছেন তাঁরা সেখানে?’’ তার পরই ক্যামেরায় সোনাক্ষীর স্বামী জ়াহিরকে রীতিমতো শাসিয়ে গেলেন গায়ক।

সকালে বিমানবন্দরে নেমেই হানি বলেন, ‘‘মদ্যপান না করেই সোনাক্ষীর বিয়েতে নাচব?’’ তার পর সন্ধ্যাবেলা বেগনি কোর্ট, চেক প্যান্ট, চোখে রোদচশমা পরে অনুষ্ঠানকক্ষে ঢোকেন। বেশ কয়েক বছর আগে সোনাক্ষীর সঙ্গে ‘দেশি কলাকর’ মিউজ়িক ভিডিয়োটি করেন হানি। তুমুল জনপ্রিয় হয় সেই ভিডিয়ো। তার পর থেকে গাঢ় হয় তাঁদের বন্ধুত্ব। তাই কাছের বান্ধবীর এমন এক দিনে নিজে থেকেই জ়াহির ও সোনাক্ষীর জন্য বেশ কিছু গান গাইলেন হানি। তবু রিসেপশনের অনুষ্ঠান শেষে অবশ্য একেবারে অন্য মেজাজে ধরা দিলেন তিনি। ক্যামেরা সামনে দেখেই খানিক হুমকির সুরে বলেন, ‘‘ সোনাক্ষীকে খুশি না রাখলে, জ়াহির, দেখে নেব তোমাকে।’’ যদিও গোটা বিষয়টা মজার ছলেই করেছেন তিনি। তবু নেটপাড়ার একাংশ অবশ্য হানির এ হেন মন্তব্য নিয়ে হাসাহাসি শুরু করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE