Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

মুম্বই এসেছিলেন ইরফান! কতটা সুস্থ অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন
২৬ নভেম্বর ২০১৮ ১৪:১৯
ইরফান খান।

ইরফান খান।

ক্যানসারে আক্রান্ত ইরফান খান। ভারতের বাইরে তাঁর চিকিত্সা চলছে। কিন্তু এর মধ্যেই নাকি মাত্র দু’দিনের জন্য মুম্বইতে এসেছিলেন অভিনেতা!

না! ইরফান যে মুম্বইতে এসেছিলেন, তা জানতে না বলিউডের বেশির ভাগ সদস্য। একেবারে ব্যক্তিগত কাজ নিয়ে নাকি দেশে এসেছিলেন ইরফান। শোনা যাচ্ছে, নাসিকের কাছে ত্রিম্বাকেশ্বর শিব মন্দিরে নাকি বিশেষ পুজোর জন্যই তিনি মুম্বইতে এসেছিলেন।

আগামী ডিসেম্বরের শুরুতে ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েলের শুটিং। তার শুটিংয়েও ফিরতে পারেন ইরফান। আগের থেকে এখন তাঁর শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। সে কারণেই শুটিংয়ে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন বলে খবর।

Advertisement

আরও পড়ুন, অনুষ্কার জীবনে নতুন প্রেমের রং এনে দিলেন শাহরুখ!

২০১৭-র ১৯ মে মুক্তি পেয়েছিল ‘হিন্দি মিডিয়াম’। সে ছবির সাফল্যের পর সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নেন নির্মাতারা। প্রথমটিতে অভিনয় করেছিলেন ইরফান এবং পাক অভিনেত্রী সাবা কামার। সিক্যুয়েলেও ইরফানকেই কাস্ট করার কথা ভাবা হয়। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে প্রথমে ছবিটি ইরফান করবেন কিনা, তা ঠিক ছিল না। সূত্রের খবর, লন্ডনে গিয়ে নির্মাতারা ইরফানকে চিত্রনাট্য পড়ান। তার পর তিনি শুটিং করতে রাজি হন।

আরও পড়ুন, অসুস্থ আলিয়া ভট্ট, কী হয়েছে নায়িকার?

ক্যানসারে আক্রান্ত হওয়ার পর ইরফান অভিনীত শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘কারওয়া’। ফের তিনি শুটিং ফ্লোরে ফিরছেন। ফলে অপেক্ষার পারদ চড়ছে সিনে মহলে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকাবাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)



Tags:
Irrfan Khan Bollywood Celebritiesইরফান খান

আরও পড়ুন

Advertisement