Advertisement
২৫ জুন ২০২৪
Sabyasachi Chowdhury-Aindrila Sharma

অভিনেত্রী ঐন্দ্রিলা সংক্রান্ত সব পোস্ট ফেসবুক থেকে মুছে ফেললেন বন্ধু সব্যসাচী!

শনিবার ফের ঐন্দ্রিলা শর্মার হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার খবর আসে। তার কয়েক ঘণ্টার মধ্যে অভিনেত্রীকে নিয়ে সব পোস্ট মুছে ফেললেন তাঁর বন্ধু সব্যসাচী।

ঐন্দ্রিলা সংক্রান্ত পোস্ট মুছলেন সব্যসাচী।

ঐন্দ্রিলা সংক্রান্ত পোস্ট মুছলেন সব্যসাচী। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ২০:২৯
Share: Save:

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে শুক্রবার মধ্যরাতে দীর্ঘ একটি পোস্ট করেন সব্যসাচী চৌধুরী। সেই পোস্টে ঐন্দ্রিলার শারীরিক অবস্থার উন্নতির আভাস দেন। তবে এই প্রথম নয়, গত ২ অক্টোবর ঐন্দ্রিলা হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে নির্দিষ্ট সময়ের ব্যবধানে তাঁর শরীরের হালহকিকত ফেসবুকেই জানাচ্ছিলেন তিনি। কিন্তু শনিবার সন্ধ্যায় হঠাৎই ঐন্দ্রিলা সম্পর্কিত যাবতীয় পোস্ট মুছে ফেললেন সব্যসাচী। তার পর থেকেই ধন্ধে অভিনেত্রীর অনুরাগীরা।

অসুস্থ হয়ে হাসপাতালে ছদিন কাটানোর পর ঐন্দ্রিলাকে নিয়ে সব্যসাচী লিখেছিলেন, ‘‘নিজের হাতে নিয়ে এসেছিলাম। নিজের হাতে করে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব। এর অন্যথা কিছু হবে না।’’ কখনও অলৌকিকের জন্য প্রার্থনা করার অনুরোধ জানান। সব্যসাচী লেখেন, ‘‘কোনও দিন এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। অলৌকিকের জন্য প্রার্থনা করুন।’’ তার পর হঠাৎই অভিনেত্রীকে নিয়ে সমাজমাধ্যমে ভুয়ো খবর রটে যাওয়ার পর তিনি লেখেন, ‘‘আর একটু থাকতে দাও ওকে….এ সব লেখার সময় পাবে।’’ মাঝের কয়েকটা দিন ঐন্দ্রিলার পরিস্থিতি অতি সঙ্কটে থাকার পর, শুক্রবার মধ্যরাতে অভিনেত্রীর পরিস্থিতি সামান্য উন্নতি হওয়ার খবর দেন সব্যসাচী। সেখানে জানান, ঐন্দ্রিলাকে নিয়ে তিনি হাল ছাড়তে নারাজ। শুক্রবার রাতে সব্যসাচী সেই আশাপ্রদ পোস্টের শুরুতেই লিখেছিলেন, ‘‘কয়েক হাজার মানুষের নিঃস্বার্থ ভালবাসার জন্য এতখানি লেখা প্রয়োজন ছিল। একটু কষ্ট করে পড়ে নিও।...’’ যত বারই ঐন্দ্রিলাকে নিয়ে কোনও পোস্ট করেছেন তা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। শুধু তাই নয় তাঁদের পুরনো ছবি দিয়ে তৈরি হয়েছে নানা ধরনের ভিডিয়ো। যা নিয়ে মাঝেসাঝে বিরক্তিও প্রকাশ করেছিলেন অভিনেতা। কিন্তু আচমকা তাঁর এই পদক্ষেপ কেন, প্রশ্ন থেকেই যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sabyasachi Chowdhury Aindrila Sharma facebook post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE