Advertisement
০২ মে ২০২৪
Aishwarya Rai Bachchan-Abhishek Bachchan

গত বছর থেকে অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের জল্পনা, নতুন বছরে বিরাট চমক দম্পতির

বচ্চনদের অন্দরমহল নিয়ে মুখর নেটপাড়া। তবে নতুন বছরের জুটিতেই বিরাট চমক দিলেন ঐশ্বর্যা-অভিষেক।

(বাঁ দিক) ঐশ্বর্যা রাই বচ্চন। (ডান দিকে) অভিষেক বচ্চন।

(বাঁ দিক) ঐশ্বর্যা রাই বচ্চন। (ডান দিকে) অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২৪ ১৩:১৯
Share: Save:

বলিপাড়ায় কান পাতলেই বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা— বিবাহবিচ্ছেদ হচ্ছে অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের। ইতিমধ্যেই নাকি স্বামীর বাড়ি ছেড়েছেন ঐশ্বর্যা। মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে অন্যত্র থাকেন তিনি। শুধু তা-ই নয়, মাঝে শোনা গিয়েছিল, শ্বশুর অমিতাভ বচ্চনও বৌমাকে আনফলো করেছেন তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। বিচ্ছেদের জল্পনা অব্যহত থাকলেও এখনও পর্যন্ত এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি পরিবারের কেউই। গত বছরের শেষের দিকটা যেন শুধুমাত্র বচ্চনদের অন্দরমহল নিয়ে মুখর নেটপাড়া। তবে নতুন বছরের শুরুতেই বিরাট চমক দিলেন বচ্চন দম্পতি।

পরিবারের অন্দরে যাই চলুক না কেন, কখনও ‘আর্চিজ়’-এর প্রিমিয়ারে, তো কখনও আবার আরাধ্যা বচ্চনের স্কুলের অনুষ্ঠানে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছিল ঐশ্বর্যাকে। যদিও নেটপাড়ার একাংশের ধারণা ঐশ্বর্যার ব্যবহারে ছিল এক প্রকারের আড়ষ্টতা। তবে এ বার শ্বশুর অমিতাভ ও মেয়ে আরাধ্যা ও স্বামী অভিষেকের সঙ্গে চুটিয়ে আনন্দ করলেন অভিনেত্রী। তা-ও আবার খেলার মাঠে। অভিষেক নিজে ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স’ কবাডি দলের মালিক। ৬ জানুয়ারি সর্দার বল্লভভাই পটেল স্টেডিয়ামে স্বামীর কবাডি দলের হয়ে গলা ফাটান ঐশ্বর্যা ও মেয়ে আরাধ্যা, যোগ্য সঙ্গত করেন শ্বশুরও। গ্যালারির দর্শকাসনে প্রথমে বসেছেন অভিষেক, পাশে বাবা অমিতাভ। তাঁদের পাশে ঐশ্বর্যা আর শেষে আরাধ্যা। এই ছবি প্রকাশ্যে আসার পর থেকে যেন স্বস্তি পেয়েছেন অনুরাগীরা। যদিও অনেকেই আবার অভিষেকের আঙুলের বিয়ের আংটি আছে কি না, সেই নিয়ে গোয়েন্দাগিরি চালিয়েছেন। নেতিবাচক মন্তব্য করতে ছাড়েননি কেউ কেউ। তবে গত কয়েক মাস ধরে যে জল্পনা চলছিল, তারই যেন উত্তর দিল বচ্চন পরিবার। তাঁরা যে একসঙ্গেই আছেন, সে কথাই বুঝিয়ে দিলেন ঐশ্বর্যা-অভিষেক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE