Advertisement
২২ জুলাই ২০২৪
Holi celebration 2024

নিত্য দিন অশান্তির খবর বচ্চন পরিবারে, দোলটা কী ভাবে কাটালেন ঐশ্বর্যা-অভিষেকরা!

অভিষেক বচ্চনের সঙ্গে বিশ্বসুন্দরীর ঘর ভাঙার জল্পনা ফিরে ফিরে এসেছে। তবে রঙের দিনেই প্রকাশ্যে এল সত্যিটা।

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন।

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৩:০২
Share: Save:

দিন দিন নাকি শ্বশুরবাড়ির সঙ্গে মনোমালিন্য বেড়েই চলেছে ঐশ্বর্যা রাই বচ্চনের। নিত্য দিন বচ্চন পরিবারের অন্দরের অশান্তির খবর, অভিষেক বচ্চনের সঙ্গে বিশ্বসুন্দরীর ঘর ভাঙার জল্পনা ফিরে ফিরে এসেছে। তবু মুখে কুলুপ বচ্চনদের। কানাঘুষো চলছে, তাঁদের পারিবারিক জীবনের জটিলতা বাড়তে বাড়তে নাকি এখন তুঙ্গে। শোনা যাচ্ছে ইতিমধ্যেই নাকি বচ্চনদের বাড়ি ছেড়ে মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে চলে গিয়েছেন ঐশ্বর্যা। মায়ের সঙ্গে না কি থাকছেন অভিনেত্রী। এমনই নানা খবর মায়ানগরীতে। কিন্তু দোলের দিনই যেন সব স্পষ্ট করে দিলেন অভিষেক-ঐশ্বর্যা-জয়ারা।

বচ্চনদের বাড়ির হোলির বেশ নামডাক ছিল এক সময়ে বলিউডে। তবে গত কয়েক বছর ধরে পরিবারের সবাই একজোট হয়েই এই দিনটা উদ্‌যাপন করেন তাঁরা।বাইরের অতিথিরা খুব একটা থাকেন না।অনেকেই ধন্দে ছিলেন এ বছরটা কী হয় সেই নিয়ে। যে ভাবে বচ্চনদের পারিবারিক কলহের খবরে ছয়লাপ চারিদিক। তবে শত্তুরের মুখে ছাই দিয়ে পরিবারের সবাই মিলে হোলিকা দহন করলেন তাঁরা।

হোলিকা দহন অনুষ্ঠানের ঝলক উঠে এসেছে অভিষেকের দিদির মেয়ে নব্যা নন্দার সমাজমাধ্যমে। সাদা সালোয়ারে নব্যা কপালে আবির মেখেছেন। মামা অভিষেকের কপালে আবির ছুঁইয়ে হোলির উৎসবে মাতলেন শ্বেতা-কন্যা। শ্বেতার পোস্টের একটি ছবিতে ঐশ্বর্যর এক ঝলক দেখা মিলেছে। কিন্তু মামিমার সঙ্গে কোনও ছবি পোস্ট করেননি নব্যা। বরং খানিক দূরেই ছিলেন। এদিন ঐশ্বর্যাকে দেখা গেল সাদা কুর্তায়, তাঁর কপালও আবিরে রাঙা। গোলাপি রঙের সালোয়ার কামিজ আর সাদা ওড়না গলায় জড়িয়ে পুজো সারলেন জয়া। নব্যা যে ছবি পোস্ট করেছেন তাতে এক ঝলক দেখা মিলেছে শ্বেতারও। তবে কি হোলিকা দহনের দিনেই তিক্ততা কাটিয়ে ফের এক হলেন তাঁরা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE