Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Aishwarya Rai Bachchan

পৃথিবীতে ঐশ্বর্যা রাইয়ের মতো দেখতে আরও ৬ জন, জানেন কি?

বিশ্বের সেরা সুন্দরীদের মধ্যে তিনি অন্যতম। ঐশ্বর্যা রাইয়ের রূপে মুগ্ধ অনুরাগীরা। রয়েছে তাঁর ৬ প্রতিমূর্তি।

পৃথিবীতে অভিষেক বচ্চনের ঘরনির মতো দেখতে ৬ জন মহিলার হদিস পাওয়া গিয়েছে।

পৃথিবীতে অভিষেক বচ্চনের ঘরনির মতো দেখতে ৬ জন মহিলার হদিস পাওয়া গিয়েছে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৯:১৬
Share: Save:

বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরীদের মধ্যে তিনি অন্যতম। তিনি ঐশ্বর্যা রাই বচ্চন। তাঁর রূপে মুগ্ধ সারা দুনিয়া। অনেক নারীদের তো আবার মনের সুপ্ত ইচ্ছা, যদি ঐশ্বর্যার মতো রূপ পাওয়া যেত। কিন্তু ঐশ্বর্যা তো একটাই হয়। তবে এই ধারণাও ভেঙে যেতে পারে। কারণ পৃথিবীতে অভিষেক বচ্চনের ঘরনির মতো দেখতে ৬ জন মহিলার হদিস পাওয়া গিয়েছে। হুবহু দেখতে বিশ্বসুন্দরীরই মতো। এক ঝলক দেখলে পার্থক্য করাই কঠিন হয়ে দাঁড়ায়।

এঁদের এক ঝলক দেখলে ঐশ্বর্যার সঙ্গে পার্থক্য করাই কঠিন হয়ে দাঁড়ায়।

এঁদের এক ঝলক দেখলে ঐশ্বর্যার সঙ্গে পার্থক্য করাই কঠিন হয়ে দাঁড়ায়। ছবি: সংগৃহীত।

এঁদের মধ্যে অনেকেরই ছবি সমাজমাধ্যমে বিভিন্ন সময় দেখা গিয়েছে। তার মধ্যে প্রথমেই রয়েছে স্নেহা উল্লালের নাম। সলমন খানের বিপরীতে ‘লাকি’ ছবিতে বলিউড অভিষেক হয় তাঁর। যাঁর মুখের সঙ্গে অদ্ভুত মিল রয়েছে ঐশ্বর্যার। যেন সেই চোখ, সেই নাক। চোখের তারার রংও যেন অনেকটা একই রকম। ছবি মুক্তির পর থেকেই তাই দু’জনের এই মিল নিয়ে বহু চর্চা হয়েছে।

ঐশ্বর্যার প্রতিমূর্তিরা।

ঐশ্বর্যার প্রতিমূর্তিরা। ছবি: সংগৃহীত।

রয়েছেন মরাঠি নায়িকা মানসী নায়েক। তাঁকে দেখেও একই ভাবনা আসতে পারে মাথায়। দু’জনের চোখ যেন একই। তাঁর নাচের দক্ষতা অনেককে পিছনে ফেলবে। কিছু দিন আগে সমাজমাধ্যমে ভাইরাল হয় এক ছবি। যাকে দেখে অনেকেই চমকে গিয়েছেন। তিনি যেন সাক্ষাৎ ঐশ্বর্যাই। তিনি অম্রুতা। অশিতা সিংহ নামে আরও এক জনের ছবি প্রকাশ্যে আসে। যাঁকে দেখে ঐশ্বর্যা অনুরাগীরা অবাক হয়েছেন। ইরান এবং পাকিস্তানেও দেখা মিলবে ঐশ্বর্যার প্রতিমূর্তির। এক জন মাহলঘা জাবেরি এবং অন্য জন আমনা ইমরান। তাঁদের দু’জনের চোখের সঙ্গেও হুবহু মিল পাওয়া যাবে ঐশ্বর্যার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aishwarya Rai Bachchan alike Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE